This Article is From Feb 24, 2019

উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুললেন ফিরহাদ

উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন  তুললেন রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। ঠিক একদিন আগে বিস্ফোরণে ১৩ জনের মৃত্যু  হয়েছে।

উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন  তুললেন ফিরহাদ

কয়েকদিন আগে রাজ্যে এসে আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তোলেন যোগী আদিত্যনাথ।

হাইলাইটস

  • উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুললেন ফিরহাদ
  • উত্তরপ্রদেশে ১৩ জনের মৃত্যু হয়েছে, তার মধ্যে ৯ জনই এ রাজ্যের
  • নিহতদের পরিবারকে ২ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেয় রাজ্য সরকার
মালদা:

উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন  তুললেন রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। ঠিক একদিন আগে বিস্ফোরণে ১৩ জনের মৃত্যু  হয়েছে। তার মধ্যে ৯  জনই এ  রাজ্যের। নিহতদের পরিবারকে  ২ লাখ টাকা  করে  ক্ষতিপূরণ দেয় রাজ্য সরকার। একই সঙ্গে অঙ্গনওয়ারি কেন্দ্রে চাকরিও প্রতিশ্রুতি দিয়েছেন। পাশাপাশি বিধবা ভাতা এবং নিহতদের মায়েদেরও ভাতা দেওয়া হবে বলে ফিরহাদ জানান। তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে স্বজনহারাদের হাতে চেক তুলে দেওয়া হল। এরপরই উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন ফিরহাদ। তিনি বলেন, উত্তর প্রদেশের আইন শৃঙ্ঘলা পরিস্থিতির এই অবস্থা আর মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বাংলার পরিস্থিতি নিয়ে  প্রশ্ন তোলেন!

বাংলাদেশ থেকে দুবাই যাওয়া বিমান ছিনতাইয়ের চেষ্টা: রিপোর্ট

কয়েক দিন আগে পুরুলিয়ায় এসে যোগী বলেন, "বাংলার মাটি বলতে শিখিয়েছি গর্ব করে বল আমি হিন্দু, জাতীয় সঙ্গীত দিয়েছে। শেষ পাঁচ বছরে দেশে যে কাজ  হয়েছে তা বাংলায়  হয়নি। তৃণমূলের গুন্ডারা  টাকা খেয়ে নেয়। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চিটফান্ডের দোষীকে  বাঁচাতে  চাইছেন। এখন সুপ্রিম কোর্ট  রায় দেওয়ার  পর বলছে সাহয্যের জন্য  রাজি। বেইমান  সরকার। মমতা সরকার দুর্গাপুজো করতে দেয়নি। বিজেপি সরকার ক্ষমতায় এলে বাংলায় তৃণমূলের গুন্ডারা ভাল হয়ে যাবে। বাংলার পঞ্চায়েত নির্বাচনে সন্ত্রাস হয়েছে। মোদীজির মতো নেতাকে ভারতকে বিজেপি দিয়েছি। ট্রাম্প বলেছিলেন ভারতে যেভাবে মোদীর সরকার চলে সেভাবেই আমেরিকার সরকার চলবে। বিজেপি সরকার থাকলে দাঙ্গা হয় না"। এবার তাঁকে পাল্টা জবাব দিলেন ফিরহাদ।               
                                         

.