This Article is From Nov 01, 2019

কড়া জবাবেই কাত ইঞ্জিনিয়ার! অনুষ্কার কাছে ক্ষমা চাইলেন প্রবীণ ক্রিকেটার

টুইটারে কড়া জবাব দিলেন অনুষ্কা শর্মা। এবং তার কিছুক্ষণের মধ্যেই ৩৬০ ডিগ্রি ঘুরে গিয়ে অনুষ্কার কাছে ক্ষমা চাইলেন প্রাক্তন প্রবীণ ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়ার।

কড়া জবাবেই কাত ইঞ্জিনিয়ার! অনুষ্কার কাছে ক্ষমা চাইলেন প্রবীণ ক্রিকেটার

কড়া জবাবে ঘায়েল ইঞ্জিনিয়ার!

নয়া দিল্লি:

'আমি চা খাই না কফি খাই। আর এই ধরনের বিতর্কে দয়া করে আমাকে জড়াবেন না'--- ফারুক ইঞ্জিনিয়ারের (Farokh Engineer) তোলা অভিযোগের এভাবেই টুইটারে কড়া জবাব দিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। এবং তার কিছুক্ষণের মধ্যেই ৩৬০ ডিগ্রি ঘুরে গিয়ে অনুষ্কার কাছে ক্ষমা চাইলেন প্রাক্তন প্রবীণ ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়ার। বৃহস্পতিবার তাঁর দাবি ছিল, ইংলন্ডে বিশ্বকাপ ক্রিকেট চলাকালীন নির্বাচকদের নিজের হাতে চায়ের কাপ পৌঁছে দিতেন অনুষ্কা শর্মাকে। এই অভিযোগ তোলার পরেই স্বাভাবিক ভাবে বিতর্কের ঝড় ওঠে ক্রীড়ামহল এবং বলিউডের অন্দরে। যদিও এই অভিযোগ চুপচাপ হজম করেননি বিরাট কোহলির তারকা স্ত্রী অনুষ্কা। তিনি টুইটে কড়া জবাব দেওয়ার কিছুক্ষণের মধ্যেই ফারুক জানান, নিছক রসিকতা করেই তিনি এই মন্তব্য করেছেন। অনুষ্কা নয়, তাঁর অভিযোগের আঙুল নির্বাচকদের দিকে। তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে।

India vs Bangladesh 1st T20I: দিল্লিতেই হবে ম্যাচ, জানিয়ে দিলেন সৌরভ

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ফারুক আর জানান, বিরাট কোহলি এই মুহূর্তে দেশের সেরা অধিনায়ক। রবি শাস্ত্রীর প্রশিক্ষণ নিয়েও কিছু বলার নয়। তাঁর সমস্ত অভিযোগ নির্বাচকদের নিয়ে। যাঁরা ভারতীয় খেলার পোশাক গায়ে তুলেও সঠিক সিদ্ধান্ত নিতে পারছেন না। অকারণেই এর মধ্যে অনুষ্কা শর্মাকে জড়ানো হল।

পাশাপাশি তিনি আরও বলেন, এবারের বিশ্বকাপের সময় তিনি একজন নির্বাচককেও চিনতে পারেননি। অথচ তাঁদের গায়ে ভীরতীয় ক্রিকেট টিমের ব্লেজার! এূং তাঁদেরই একজনকে তিনি দেখেছিলেন অনুষ্কা শর্মাকে চায়ের কাপ পৌঁছে দিতে। তখনই তিনি জানতে চেয়েছিলেন, এই ব্যক্তি কে? এবং তাঁকে জানানো হয়, ওই ব্যক্তি ভারতীয় নির্বাচকদের একজন। একজন নির্বাচক খেলোয়াড়ের স্ত্রীকে চায়ের কাপ পৌঁছে দিচ্ছেন, এই দৃশ্য মেনে নিতে পারেননি বলেই গতকাল তিনি তাঁর ক্ষোভের কথা জানিয়েছেন।

‘‘আমাকে এই সব থেকে বাইরে রাখুন'' রেগে বললেন Anushka Sharma

বিতর্ক প্রসঙ্গে দেখুন অনুষ্কার টুইট:

টুইটে কড়া কথা বলার পাশাপাশি অনুষ্কা এও বলেন, এর আগেও তাঁকে নিয়ে বিতর্কিত মন্তব্য করা হয়েছে। তিনি চুপ থেকেছেন তাঁর শালীনতা এবং সৌজন্য বোধ থেকে। তাঁর নীরবতাকে কেউ যদি তাঁর দুর্বলতা ভেবে থাকেন তাহলে সেটা তাঁর মস্ত ভুল।

.