প্রধানমন্ত্রী আমায় শিখিয়েছেন কী করা উচিত নয়, কটাক্ষ রাহুলের

পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের ফলাফল প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে প্রধানমন্ত্রীকে আক্রমণ করলেন কংগ্রেস সভাপতি  রাহুল  গান্ধি।

 Share
EMAIL
PRINT
COMMENTS

  নির্বাচনের প্রচারের সময় মোদীকে উদ্দেশ  করে রাহুল বলেন, উনি চৌকিদার নন চোর।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. রাহুল বলেন ভোটাররা বিশ্বাস করেন মোদী দুর্নীতির সঙ্গে যুক্ত
  2. দেশের মনের কথা বুঝতে পারেননি মোদী দাবি কংগ্রেস সভাপতির
  3. কংগ্রেস কর্মী দের বাব্বার সের বললেন রাহুল

পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের ফলাফল  প্রসঙ্গে প্রতিক্রিয়া  দিতে গিয়ে  প্রধানমন্ত্রীকে  আক্রমণ করলেন কংগ্রেস সভাপতি  রাহুল  গান্ধি। দিল্লিতে কংগ্রেসের সদর দপ্তরের সাংবাদিক সম্মেলনে রাহুল  বলেন, প্রধানমন্ত্রী  প্রতিশ্রুতিমতো কাজ  করতে  পারেননি। সেটা এই  ফল থেকে  স্পষ্ট হয়েছে। কর্ম সংস্থান বাড়ানো  আর দুর্নীতি মুক্ত করার প্রশ্নে প্রধানমন্ত্রীর জয় হয়েছিল । কিন্তু এখন ভোট  দাতারা  বুঝেছেন প্রধানমন্ত্রী নিজেই  দুর্নীতি করেন। আর তারই প্রতিফলন হয়েছে  নির্বাচনের ফলে। 

কংগ্রেসে যোগ দিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী আব্দুস সাত্তার

 

9tm3dprg

২০১৪ সালে  ক্ষমতাচ্যুত হওয়ার পর থেকে   বিভিন্ন নির্বাচনে পরাজিত হয়েছে কংগ্রেস। একের পর এক রাজ্যে  বিজয় পতাকা উড়িয়ে দিয়েছে  পদ্ম শিবির।  

বিজেপির শেষের শুরু, সেমিফাইনালই বলে দিচ্ছে ফাইনালে ওদের কী হবে? দাবি মমতার

 সেই ২০১৪ সালের নির্বাচনের প্রসঙ্গ টেনে এনে রাহুল বলেন, ‘ মা'কে  বলছিলাম আমার কাছে  ২০১৪ সালের ভোটি সেরা। আমি ওই  নির্বাচন থেকে  অনেক কিছু শিখেছি। শিখেছি নম্রতাই সবচেয়ে  বড় কথা। সত্যি বলতে কী কী করা উচিত নয় সেটা আমি প্রধানমন্ত্রীর থেকে শিখেছি। তাঁর কাছে  অনেক কিছু করার সুযোগ ছিল কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে তিনি দেশের মানুষের মনের কথা  শুনলেন না। '

  নির্বাচনের প্রচারের সময় মোদীকে উদ্দেশ  করে রাহুল বলেন, উনি চৌকিদার নন চোর। এ প্রসঙ্গে  সাংবাদিকদের কংগ্রেস সভাপতি জানান, আমি কোনও খারাপ শব্দ ব্যবহার করিনি। দেশের যুব সমাজ কাজ করার জন্য  প্রধানমন্ত্রীকে ক্ষমতায় বসিয়েছিল। তারা  চেয়েছিল প্রধানমন্ত্রী দেশের অর্থনীতিকে নতুন  দিশা  দিন কিন্তু তাঁর হাত ধরে আর্থিক পঙ্গুত্ব এলো। অন্যদিকে ভোটে সাফল্য এনে দেওয়ার জন্য কংগ্রেস কর্মীদের প্রশংসাও করলেন রাহুল।           

আরও খবর পড়ুন এখানে



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................