Durga Puja 2019: সমাজ সচেতনতার বার্তায় ‘ওয়াল ওফ কাইন্ডনেস’, পুজোর আগে শিশুদের সঙ্গে বুম্বা-ঋতু

যেকোনও সমাজসেবামূলক কাজে ডাকলেই হাসিমুখে সাড়া দেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত।

Durga Puja 2019: সমাজ সচেতনতার বার্তায় ‘ওয়াল ওফ কাইন্ডনেস’, পুজোর আগে শিশুদের সঙ্গে বুম্বা-ঋতু

দুঃস্থ শিশুদের পাশে প্রসেনজিৎ

কলকাতা:

যেকোনও সমাজসেবামূলক কাজে ডাকলেই হাসিমুখে সাড়া দেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়,
ঋতুপর্ণা সেনগুপ্ত। এবছরের পুজোর আগে তাঁরা একই ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন ম্যাক্স ফ্যাশনের ‘ওয়াল ওফ কাইন্ডনেস'-এর (‘Wall of Kindness') প্রসংশনীয় উদ্যোগে। লেক রোডের সমাজসেবী দুর্গাপুজো প্যান্ডেলে আঠেরো শো ফুট লম্বা ওয়াল অফ কাইন্ডনেস বানিয়েছে এই ফ্যাশন সংস্থা। যে দেওয়ালে মানবিকতার স্বাক্ষর এঁকেছে কল্লোলিনী। তিলোত্তমার দুঃস্থ শিশুদের (underprivileged children) জন্য মানবিক শহরবাসী সংস্থার হাতে তুলে দিয়েছে ৫হাজারেরও বেশি পোশাক। পোশাকগুলি সাজানো এই দেওয়ালে।

d1g7arg8

মহালয়ায় সমাজসেবী দুর্গাপুজো প্যান্ডেলে উপস্থিত হয়েছিলেন বুম্বাদা-ঋতু। যদিও আলাদা সময়ে। এই অভিনব উদ্যোগের উদ্বোধনের পাশাপাশি দু-জনেই সেদিন পোশাক তুলে দেন দুঃস্থ শিশুদের হাতে।  

7cdvcco8

অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন তিনবার জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পুজোতে মুক্তি পাচ্ছে তাঁর পুজো স্পেশ্যাল ছবি 'গুমনামী'। যা নেতাজি অন্তর্ধান রহস্যকে কেন্দ্র করে তৈরি। ছিলেন অনির্বাণ ভট্টাচার্যও।

b0gpqqto

দেবীপক্ষের সূচনায় ম্যাক্স ফ্যাশনের উদ্যোগকে সাধুবাদ জানাতে উপস্থিত ছিল হোপ ফাউন্ডেশন, ভয়েস অফ ওয়ার্ল্ড, রোটারি ক্লাবের মতো বিশিষ্ট স্বেচ্ছ্বাসেবী সংস্থা। সংস্থার বিভিন্ন আউটলেট থেকেও নতুন পোশাক দেওয়া হয় শিশুদের।

81nkmkfg

পাঁচ হাজারেরও বেশি শিশুর ঝলমনে খুশি মুখে মহালয়া হয়ে উঠেছিল আনন্দমুখর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিম মিতিন মাসির পক্ষ থেকে কোয়েল মল্লিক, বিনয় পাঠক, অরিন্দম শীল, বিক্রম ঘোষ, জুন মালিয়া, রিয়া বণিক। সমস্ত তারকা প্লাস পুজোর নতুন জামা নাগালে পেয়ে হাসি উপচে পড়েছে কচিমুখগুলোয়। আমন্ত্রিত সমস্ত তারকা আন্তরিক ধন্যবাদ এবং অভিনন্দন জানান সংস্থার আ়ঞ্চলিক কর্ণধার রাজীব মুখোপাধ্যায়কে।

Newsbeep

দেখুন পুজোর ভিডিও: