This Article is From Oct 07, 2018

Durga Puja 2018: জলসা তারকাদের সঙ্গে পুজোর স্টাইলে মেতে উঠুন!

স্টার জলসার তারকাদের থেকে নিন পুজোর সাজের টিপস!

Durga Puja 2018: জলসা তারকাদের সঙ্গে পুজোর স্টাইলে মেতে উঠুন!

স্টার জলসার বিভিন্ন ধারাবাহিকের তারকাদের থেকে জেনে নিন পুজোয় কেমন সাজবেন!

কলকাতা:

স্টার জলসা সব সময় বাংলার আইকন তৈরি করেছে যারা স্টাইল ও ফ্যাশন জগতে নতুন মাত্রা যোগ করেছে। শেষ কয়েক বছর ধরে জলসার অভিনেতা-অভিনেত্রীদের স্টাইল বাংলার মানুষ অনুসরণ করেছে। বাহা শাড়ি থেকে শুরু করে পাখি চুড়িদার বা অরণ্যর দুর্দান্ত পোশাক- বাংলায় নতুন ফ্যাশন ট্রেন্ড তৈরি করেছে। আর দুর্গা পুজোর মরশুমে উৎসবমুখর বাঙালি নিত্যনতুন ফ্যাশনে সেজে ওঠে। আমাদের পকেটের অবস্থা যেমনই হোক না কেন, দুর্গা পুজোয় আমরা নিত্যনতুন পোশাক পরতে পছন্দ করি। আর এই বছর স্টার জলসাও দুর্গা পুজো উপলক্ষে বিভিন্ন ফ্যাশনেবল তারকাকে নতুন রূপে সকলের সামনে হাজির করতে চলেছে।

রোদ্দুর(বিক্রম চট্টোপাধ্যায়): প্যাস্টেল শার্ট আর রিম-লেস চশমা

দুর্গা পুজোয় অনেকটা সময় প্যাঁচপ্যাঁচে গরমের মধ্যে অপেক্ষা করেই কেটে যায়। প্যান্ডেলের বাইরে লাইন, রেস্তোরাঁর বাইরে লাইন, রাস্তার জ্যামে গাড়ির লাইন, পুজোটা গরম আর ঘামেই কেটে যায় আমাদের। রোদ্দুরের মতো প্যাস্টেল শার্ট এবারের পুজোয় পরতে পারেন। প্যাস্টেল ফর্মাল বা ক্যাজুয়াল শার্টে দুর্গা পুজোর সকাল বা বিকেল যেকোনও সময় আপনাকে বিভিন্ন সুন্দর সুন্দর রঙে আকর্ষণীয় দেখতে লাগবে।  

vau9db3o

ফাগুন বউ-এ রোদ্দুর।

এই পুজোয় রোদ্দুর সকালে বা বিকেলে একটা ডেনিম প্যান্টের সঙ্গে প্যাস্টেল শার্ট পরে অবশ্যই ঘুরতে বেরোবে। আর আপনি?

ডালি(স্বস্তিকা দত্ত): কোল্ড শোল্ডার ব্লাউজ

ডালির কোল্ড শোল্ডার টপ এবং ড্রেস গত পুজোয় ফ্যাশনে ইন ছিল। এই বছর পুজোয় এক ধাপ এগিয়ে ডালিকে কোল্ড শোল্ডার ব্লাউজ পরতে দেখা যাবে।

1h84psp8

ভজ গোবিন্দতে ডালি।

পুজোতে বাঙালি মেয়েরা শাড়ি পরবে না তা হতে পারে না। এই পুজোয় বাঙালি মেয়েদের পছন্দের শাড়িতে অন্য মাত্রা এনে দেবে কোল্ড শোল্ডার ব্লাউজ। পারিবারিক ভোজ বা সন্ধি পুজোর জন্য এই লুক একেবারেই আদর্শ।  

জবা(পল্লবী শর্মা): ফ্লোরাল ব্লাউজ ও লিনেন শাড়ি

মেগা সিরিয়াল কে আপন কে পর-এ জবা বোট নেক ফ্লোরাল ব্লাউজের সঙ্গে লিনেন শাড়ি পরে সকলের মন জয় করে নিয়েছে।

n85q3pmo

কে আপন কে পর-এ জবা।

ষষ্ঠীর ব্রাঞ্চের জন্য একেবারেই আদর্শ লুক। অথবা অষ্টমীর সকালে অঞ্জলিতে মধ্যমণি হতে চাইলে জবার মতো বেছে নিন ফ্লোরাল প্রিন্টেড ব্লাউজের সঙ্গে লিনেন শাড়ি।

মহুল(ঐন্দ্রিলা সেন): রঙবেরঙের ঢাকাই শাড়ির সঙ্গে ট্রায়াঙ্গেল লটকন দেওয়া ব্রোকেড ব্লাউজ।

এক রঙের ঢাকাই শাড়ি আধুনিক মহিলাদের আলমারিতে থাকবেই। ফাগুন বউ ধারাবাহিকে মহুল অন্য রঙের ট্রায়াঙ্গেল লটকন দেওয়া ব্রোকেড ব্লাউজের সঙ্গে পরার পর থেকে সকলেই এই পুজোয় এই লুকটা ট্রাই করতে চাইবে।

f1me1pv

ফাগুন বউ-তে মহুল।

সপ্তমির সকাল কিংবা নবমীর রাতে এই লুকটায় সেজে উঠতেই পারেন। এক রঙের শাড়ির সঙ্গে অন্য রঙের ব্লাউজে সত্যিই অসামান্য দেখাবে।

আকাশ(সইদ আরফিন): লিনেন ব্লেজারের সঙ্গে হর্ন-রিমড চশমা

পাওয়ার ড্রেসিং-এর প্রসঙ্গ উঠলে এই মানুষটা নিঃসন্দেহে সামনের সারিতে থাকবেন। মাত্র দুই মাসের মধ্যেই আকাশ ঘোষ মহিলাদের পুজোর ড্রিম ডেটে পরিণত হয়েছে।

vnp0eo2

ইরাবতীর চুপকথায় আকাশ।

লিনেন ব্লেজারের সঙ্গে হর্ন-রিমড চশমা আকাশের সিগনেচার স্টাইল। সকালে এই ধরণের সাজে সকলের নজর কাড়ার পর সন্ধ্যায় ব্লেজারটা খুলে এক রঙের টি শার্ট পরে আড্ডা দিতে পারেন বন্ধু বান্ধবের সঙ্গে।

এই পুজয় দারুণ আনন্দ করুন, সুন্দর সুন্দর পোশাক পরুন আর প্রচুর খাওয়া দাওয়া করুন। পুজো খুব ভাল কাটুক!  

.