This Article is From Mar 30, 2019

ড্রাগের সুলুক সন্ধানে এসে পাঞ্জাবে নিজের অফিসেই খুন ড্রাগ ইন্সপেক্টর নেহা শোরি!

পুলিশ জানিয়েছে, মৃতার নাম নেহা শোরি (Neha Shorie)। খারারে তিনি ড্রাগ অ্যান্ড ফুড কেমিক্যাল ল্যাবরেটরির জোনাল লাইসেন্সিং অফিসার হিসাবে নিযুক্ত ছিলেন।

ড্রাগের সুলুক সন্ধানে এসে পাঞ্জাবে নিজের অফিসেই খুন ড্রাগ ইন্সপেক্টর নেহা শোরি!

খারারে নিজের অফিসেই নেহাকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি করে দুষ্কৃতী

চণ্ডীগড়:

নিজেরই অফিসের মধ্যে খুন হয়ে গেলেন ড্রাগ ইন্সপেক্টর (drug inspector)! শুক্রবার পাঞ্জাবের খারার শহরে নিজেরই অফিসে এক দুষ্কৃতী গুলি করে হত্যা করে ওই ইন্সপেক্টরকে। সূত্রের খবর নিজের লাইসেন্সপ্রাপ্ত রিভলবার দিয়েই অভিযুক্ত ব্যক্তি দুই রাউন্ড গুলি করে ওই ইন্সপেক্টরকে লক্ষ্য করে। এরপরে আসামী নিজেকেও গুলি করতে উদ্যত হয় বলেই পুলিশ সূত্রের খবর। তবে আসামি বেঁচে যান এবং তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

শত্রুঘ্ন সিনহার পদত্যাগের পর সোনাক্ষী বললেন “আগেই ছাড়া উচিৎ ছিল”

পুলিশ জানিয়েছে, মৃতার নাম নেহা শোরি (Neha Shorie)। খারারে তিনি ড্রাগ অ্যান্ড ফুড কেমিক্যাল ল্যাবরেটরির জোনাল লাইসেন্সিং (Zonal Licensing Official with the Drug and Food Chemical Laboratory in Kharar) অফিসার হিসাবে নিযুক্ত ছিলেন।

পুলিশ জানিয়েছে, “নেহা যখন তাঁর নিজস্ব অফিসে বসেছিলেন, তখন অভিযুক্ত দুষ্কৃতী তাঁর অফিসের মধ্যে ঢুকে পড়ে এবং নেহাকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি চালায়। তারপর সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে প্রায় সঙ্গে সঙ্গেই পৌঁছায় এবং অভিযুক্তকে হেফাজতে নিয়ে নেয়। চন্ডীগড়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই অভিযুক্ত!” 

‘কেন আমার ধর্ম কী জানতে চাওয়া হচ্ছে' প্রশ্ন উর্মিলা মাতন্ডকারের

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং (Punjab Chief Minister Captain Amarinder Singh) পুলিশকে নির্দেশ দিয়েছেন যে, ড্রাগ ইন্সপেক্টরের খুনে দ্রুত তদন্ত পরিচালনা করতে হবে এবং অভিযুক্তকে যথাযথভাবে শাস্তি দেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

.