কেদারনাথে গিয়ে ঈশ্বরের কাছে কী চাইলেন প্রধানমন্ত্রী?

দু’দিন আমাকে নিজের মত কাটানোর সুযোগ দিয়েছে বলে নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই। কেদারনাথ মন্দিরে গিয়ে রবিবার এই কথাই বললেন দেশের প্রধানমন্ত্রী

 Share
EMAIL
PRINT
COMMENTS

আজ রবিবার যে সমস্ত লোকসভা কেন্দ্রে ভোট হচ্ছে তার মধ্যে আছে বারাণসীও


কেদারনাথ: 

হাইলাইটস

  1. গত শুক্রবার সাংবাদিক সম্মেলন করেন প্রধানমন্ত্রী
  2. সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরেন বলেন
  3. এবার বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতা নিয়েই সরকার করবেঃ মোদী

দু'দিন আমাকে নিজের মত কাটানোর সুযোগ দিয়েছে বলে নির্বাচন কমিশনকে (Election Commission) ধন্যবাদ জানাই। কেদারনাথ (Kedarnath) মন্দিরে গিয়ে রবিবার এই কথাই বললেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। গতকাল উত্তরাখণ্ডে আসেন প্রধানমন্ত্রী সেখানে একটি গুহায় তাঁকে ধ্যান করতেও দেখা যায়। এরপর আজ সকালে সাংবাদিকদের তিনি বলেন,''কেদারনাথ আসতে পেরে আমার ভালো লাগছে। আধ্যাত্মিক উন্নতির জন্য এই জায়গার কোনও বিকল্প নেই'', তবে সাংবাদিকদের সঙ্গে কথা বলার আগে দেখা যায়, ভিড়ের উদ্দেশে প্রধানমন্ত্রী বলছেন, ‘হার হার মহাদেব।' জনতা সে কথা ফিরিয়ে দিচ্ছে।

hbhbp5pg

সাংবাদিকরা তাঁকে জিজ্ঞেস করেন, এই দুদিনে তিনি কী করলেন? উত্তরে প্রধানমন্ত্রী বলেন, ‘আমি নিজের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছিলাম। এতদিন কী কী করলাম তা ফিরে দেখার চেষ্টা করেছি।'' নিজের দলেরও জয় চাননি কি? এই প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী বলেন, ''না।কিছুই চাইনি। আমি বিশ্বাস করি ঈশ্বর আমাদের সকলকে যোগ্য করে এই পৃথিবীতে পাঠিয়েছেন। আমরা আমাদের যোগ্যতা দিয়েই পৃথিবীর কাজে যোগদান করতে পারি। তবে হ্যাঁ আমি সব সময় প্রার্থনা করি যাতে আমাদের দেশের প্রতিটি মানুষকে ঈশ্বর আশীর্বাদ করেন।'' আজ রবিবার লোকসভা কেন্দ্রে ভোট হচ্ছে তার মধ্যে আছে বারাণসীও। এখান থেকেই প্রার্থী হয়েছেন তিনি।

গত শুক্রবার সাংবাদিক সম্মেলন করেন প্রধানমন্ত্রী। পাঁচ বছরে এটাই তাঁর প্রথম সাংবাদিক সম্মেলন। বিজেপি দপ্তরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরেন বলেন। তিনি জানান যে ভোট প্রচার করে তিনি নিশ্চিত এবার বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতা নিয়েই সরকার করবে। তবে সেদিন কোনও প্রশ্নের জবাব দেননি প্রধানমন্ত্রী।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................