সংসদ চত্বরে হেমা মালিনীর ঝাঁট! ড্রিম গার্লের ভূমিকা নিয়ে মস্করা করলেন ধর্মেন্দ্রও

ট্যুইটারে এক ব্যক্তি ধর্মেন্দ্রকে জিজ্ঞাসা করেন যে, তাঁর স্ত্রী কখনও জীবনে একটি ঝাঁটাও হাতে ধরে দেখেছেন কিনা, তারই জবাব দেন ৮৩ বছরের ওই অভিনেতা

 Share
EMAIL
PRINT
COMMENTS
সংসদ চত্বরে হেমা মালিনীর ঝাঁট! ড্রিম গার্লের ভূমিকা নিয়ে মস্করা করলেন ধর্মেন্দ্রও

ধর্মেন্দ্রর ট্যুইটটি ৪০০-রও বেশি লোক লাইক করেছেন এবং ট্যুইটার ব্যবহারকারীরা তাঁর অকপট কথার তারিফও করেন


নয়া দিল্লি: 

গত শনিবার সংসদ চত্ত্বরে বিজেপি সাংসদ হেমা মালিনী ঝাড়ু হাতে ঝাঁট দেওয়ার (Hema Malini sweering in Parliament) ঘটনায় সোশ্যাল মিডিয়ায় সাংঘাতিক ভাবে ট্রোলড হন। এবার হেমাকে (Hema Malini) ট্রোল করার তালিকায় যোগ দিলেন তাঁর স্বামী তথা প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্রও (Dharmendra)। ৮৩ বছরের ওই অভিনেতাকে প্রশ্ন করা হয় যে এর আগে কোনও দিন তাঁর স্ত্রী একটি ঝাঁটাও হাতে তুলে দেখেছেন কিনা। "হ্যাঁ, চলচ্চিত্রগুলিতে। আমারও তাঁকে ঝাঁটা হাতে  একজন আনাড়ির মতো লাগছিল,"  হিন্দিতে জবাব দেন ধর্মেন্দ্র। সেই সঙ্গে তিনি যোগ করেন যে নিজের ছোটবেলায় পরিবারের কাজকর্মের তিনি তাঁর মাকে সাহায্য করতেন এবং ঝাঁটা হাতে সাফ সাফাইয়ের কাজে নিজেকে "খুব দক্ষ" বলে উল্লেখ করেন তিনি।"পরিচ্ছন্নতা ভালবাসি" লিখে কয়েকটি সবুজ পাতার ইমোটিকন দিয়ে তিনি তাঁর ট্যুইটটি শেষ করেন ।

মুম্বইয়ে বহুতল ভাঙার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৪, রাতভর চলল উদ্ধারকাজ

তাঁর ট্যুইটটি ৪০০-রও বেশি লোক লাইক করেছেন এবং ট্যুইটার ব্যবহারকারীরা তাঁর অকপট কথার তারিফও করেন।

তিনি আরও ট্যুইট করেছেন যে,  মথুরার বিজেপির সাংসদ হেমা মালিনী, সংসদে ওই ঝাড়ু দিয়েছেন (Hema Malini sweeping) দেশের মানুষের কাছে স্বচ্ছতার বার্তাটি পৌঁছে দেওয়ার জন্যে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দৃষ্টিভঙ্গি অনুযায়ী প্রত্যেককে "নতুন ভারতকে অনুভব করার" জন্য অনুরোধ করেছেন তিনি।

আন্তর্জাতিক আদালতে আজ কুলভূষণ যাদব মামলার রায়

বিজেপির মন্ত্রী অনুরাগ ঠাকুরের সঙ্গে "স্বচ্ছ ভারত অভিযান"-এর অংশ হিসাবে সংসদ চত্ত্বর ঝাড় দেন অভিনয়ের দুনিয়া থেকে রাজনীতিতে আসা হেমা মালিনী। কিন্তু তাঁকে ওই ঝাঁটা হাতে দেখে ট্রোল করেন নেটিজেনরা।

জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাও হেমা মালিনীকে কটাক্ষ করতে ছাড়েন নি।

"এটা অত্যন্ত প্রশংসনীয় যে মহাত্মা গান্ধির ১৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষে সংসদ ভবনেও 'স্বচ্ছ ভারত অভিযান'  চালানোর উদ্যোগ নিয়েছেন লোকসভার অধ্যক্ষ। আমি আগামী সপ্তাহে মথুরায় যাব এবং সেখানেও এই অভিযান চালাব", সংবাদ সংস্থা এএনআইকে জানান বিজেপি সাংসদ হেমা মালিনী।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................