This Article is From Feb 18, 2020

'হি-ম্যান' রেস্তোরাঁ খুললেন ধর্মেন্দ্র, ৮৪ বছরে বলিউডের মাচো ম্যান ব্যস্ত রান্নাবান্নায়!

He Man Restaurant: ৮৪ বছর বয়সে পেশাগত জীবনের দ্বিতীয় ইনিংস খেলতে নেমেছেন বলিউড অভিনেতা ধর্মেন্দ্র, এর আগে অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনাও করেছেন তিনি

'হি-ম্যান' রেস্তোরাঁ খুললেন ধর্মেন্দ্র, ৮৪ বছরে বলিউডের মাচো ম্যান ব্যস্ত রান্নাবান্নায়!

He-Man: নতুন রেস্তোরাঁ খুললেন বলিউডের মাচো ম্যান ধর্মেন্দ্র

হাইলাইটস

  • আরও একটি নতুন রেস্তোরাঁ খুললেন ধর্মেন্দ্র
  • নতুন এই রেস্তোরাঁর নাম 'হি ম্যান'
  • এর আগেও 'গরম ধরম ধাবা' নামে একটি রেস্তোরাঁ খোলেন তিনি

বলিউডের 'হি-ম্যান' বললে আপনার কার কথা মনে আসে? অবশ্যই এক এবং অদ্বিতীয় ধর্মেন্দ্র বা 'ধরম পাঁজি' -র মুখই আপনার চোখের সামনে ভেসে ওঠে, কেননা তিনি তাঁর অভিনয় জীবনের সেরা সময় বলিউডে ওই নামেই বেশি জনপ্রিয় ছিলেন। এই প্রবীণ অভিনেতা তাঁর মাচো ইমেজে শুধু যে মহিলাদের মন জয় করেছেন তা নয়, অনেক পুরুষের কাছেও ঈর্ষার কারণ হয়ে উঠেছিলেন এভারগ্রিন এই অভিনেতা। ৮৪ বছর বয়সে পেশাগত জীবনের দ্বিতীয় ইনিংস খেলতে নেমেছেন বলিউড অভিনেতা ধর্মেন্দ্র, অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনাও করেছেন তিনি (Dharmendra)। তবে এবার আর অভিনয় বা ছবি তৈরি করে নয়, মানুষকে খাইয়ে তাঁদের হৃদয় নতুন করে আরও একবার জিততে চাইছেন বলিউডের মাচো ম্যান। আর সেই লক্ষ্যেই এবার খুলে ফেললেন আরও একটি রেস্তোরাঁ (Restaurant Business)। 

"দেশপ্রেমী বউ চাই", বিজ্ঞাপন দিলেন বেকার চিকিৎসক, ভাইরাল সেই বিজ্ঞাপন

এর আগেও 'ধরম গরম ধাবা' (Garam Dharam Dhaba) নামে একটি রেস্তোরাঁ চালু করেছিলেন  'শোলে' ছবির বীরু, এবার তিনি খুলছেন তাঁর দ্বিতীয় রেস্তোরাঁ 'হি-ম্যান' (He-Man)। আর এই খবরে (Restaurant) নাকি ইতিমধ্যেই দারুণ উত্তেজিত তাঁর অনুরাগীরা।

তাঁর নতুন এই রেস্তোরাঁর থিম হল 'ফার্ম-টু-ফর্ক' (Farm-To-Fork)। গত ১৪ ফেব্রুয়ারি কর্নাল হাইওয়েতে এই নতুন রেস্তোরাঁটি চালু করেন তিনি। এটি চালু করার আগে তিনি ইনস্টাগ্রামে লেখেন, "প্রিয় বন্ধুরা, আমার রেস্তোঁরা গরম ধরম ধাবার সাফল্যের পরে "হি ম্যান" নামের আরও একটি রেস্তোরাঁ চালুর ঘোষণা করছি। বন্ধুরা, আপনারা যেভাবে আমায় ভালবাসা, শ্রদ্ধা এবং স্নেহ দিয়েছেন তার জন্যে আমি আপনাদের তারিফ করি, আপানদের সবাইকে আমি ভালবাসি"।

Watch: খেয়ে নয়, পেটে স্প্যাগেটি মাখিয়ে উদরপূর্তি একরত্তির!

'হি-ম্যান' রেস্তারাঁতে নাকি পাওয়া যাবে একেবারে বাড়ির রান্নার স্বাদ, এমনটাই দাবি ধর্মেন্দ্রর। তবে ইতিমধ্যেই নাকি বেশ ভালই ভিড় দেখা যাচ্ছে বলিউড মাচো ম্যানের এই নতুন রেস্তোরাঁয়। লোকজন বলছেন, নিজের ফার্মের টাটকা সবজি দিয়েই নাকি ওই রেস্তোরাঁয় রান্নাবান্না করাচ্ছেন ধর্মেন্দ্র।

.