This Article is From Nov 19, 2018

ভিডিও কনফারেন্সের মাধ্যমে লালুকে আদালতে থাকার নির্দেশ দিল দিল্লি আদালত

বিশেষ বিচারপতি অরুণ ভরদ্বাজ সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) এবং এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)’কে হাসপাতাল বা জেল থেকে আগামী ২০ ডিসেম্বর ভিডিও কনফারেন্সিং’এর মাধ্যমে আদালতে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে লালুকে আদালতে থাকার নির্দেশ দিল দিল্লি আদালত
নিউ দিল্লি:

সোমবার দিল্লি আদালত প্রাক্তন রেলমন্ত্রী লালুপ্রসাদ যাদবকে ২০০৬ সালে আইআরসিটিসি হোটেলের রক্ষণাবেক্ষণের চুক্তিতে অর্থ জালিয়াতির মামলার ক্ষেত্রে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে। বিশেষ বিচারপতি অরুণ ভরদ্বাজ সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) এবং এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)'কে হাসপাতাল বা জেল থেকে আগামী ২০ ডিসেম্বর ভিডিও কনফারেন্সিং'এর মাধ্যমে আদালতে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন। লালুপ্রসাদ যাদব দিল্লির আদালতে উপস্থিত হতে পারেননি তাঁর অসু্স্থ শরীরের জন্য। এই মুহূর্তে রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেসে তাঁর চিকিৎসা চলছে। ২০১৭ সালের ডিসেম্বর মাসে পশুখাদ্য মামলার দায়ে দোষী সাব্যস্ত হওয়ার পর রাঁচির বিরসা মুন্ডা সেন্ট্রাল জেলে ছিলেন। তারপর সংশ্লিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন।

বিশ্ব শৌচালয় দিবসে উন্মুক্ত শৌচালয় দূরীকরণের পক্ষে সওয়াল করলেন মমতা

এই মামলার তদন্ত করছে সিবিআই এবং ইডি। এই মামলায় অভিযুক্তের তালিকায় লালুপ্রসাদ যাদবের সঙ্গে রয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবী এবং তাঁদের সন্তান তেজস্বী যাদব সহ আরও অনেকে।  

দেশের আরও খবর পড়ুন এখানে।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

.