ছেলেমেয়েদের গা ঘেঁষে সাঁতার কাটছে হাঙার! বাবা শেয়ার করলেন হাড়হিম ছবি...

দেখুন কাণ্ড! অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে ফিরল সন্তানেরা। হাড়হিম করা সেই ভিডিও পোস্ট করলেন বাবা (father)! 

 Share
EMAIL
PRINT
COMMENTS
ছেলেমেয়েদের গা ঘেঁষে সাঁতার কাটছে হাঙার! বাবা শেয়ার করলেন হাড়হিম ছবি...

বাচ্চাদের গা ঘেঁষে সাঁতার কাটছিল হাঙরটি


দেখুন কাণ্ড! অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে ফিরল সন্তানেরা। হাড়হিম করা সেই ভিডিও পোস্ট করলেন বাবা (father)!  গরমের ছুটি কাটাতে গত ২৩ জুন পরিবারের সবাইকে নিয়ে ফ্লোরিডার নিউ স্মাইরনা বিচে (New Smyrna Beach in Florida) গিয়েছিলেন ড্যানিয়েল ওয়াটসন (Daniel Watson)।  সেখানেই ঘটে এই দুর্ঘটনা। ছেলেমেয়েরা নিজেদের মনে সাঁতার কাটছিল। সেই ছবি নিজের ড্রোণ ক্যামেরায় ধরে রাখছিলেন ড্যানিয়েল। আচমকাই তাঁর চোখে পড়ে সন্তানদের (children) এক্কেবারে গা ঘেঁষে সাঁতার কাটছে একটি হাঙর (shark swimming)! সেই ভয়ঙ্কর ছবি ধরা পড়ে তাঁর ড্রোন ক্যামেরায়। স্থানীয় সংবাদসূত্রের খবর, গেল হপ্তাতেই নাকি ওই একই জায়গায় ১৮ বছরের এক তরুণকে কামড়েছিল হাঙরটি। 

পেশায় চিত্রগ্রাহক ওয়াটসন ছিক করেছিলেন সপরিবারের ছুটি কাটানোর কিছু বিশেষ মুহূর্ত তিনি বন্দি করবেন নিজের ড্রোন ক্যামেরায়। যেমন ভাবনা তেমনি কাজ। সঙ্গে সঙ্গে তিনি ড্রোন ক্যামেরা উডি়য়ে দেন। হঠাতই তিনি খেয়াল করেন, একটা বড় ছায়া আস্তে আস্তে ঢেকে দিচ্ছে তাঁর সন্তানদের। সঙ্গে সঙ্গে তিনি বুঝতে পারেন, কী ঘটতে চলেছে তাঁর সন্তানদের সঙ্গে। এই দেখেই তিনি চিৎকার করে ডাকেন স্ত্রীকে। স্ত্রী আর দেরি না করে জল থেকে উঠে আসতে বলেন বাচ্চাদের।

ওয়াটসনের স্ত্রী শেলি জানান, "আচমকাই বাচ্চাদের চিৎকার করে ডাকায় আমি ভীষণ ঘাবড়ে গেছিলাম। কী হয়েছে বোঝার আগেই দেখি উনি বাচ্চাদেরকে জল থেকে উঠে আসতে বলছেন। পুরোটা বোঝার পর ভয়ে হাত-পা ঠাণ্ডা হয়ে গেছে আমার। ঈশ্বরকে ধন্যবাদ, উনি রক্ষা করেছেন আমাদের সন্তানকে। "

মি. ওয়াটসন দুটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানেই দেখা যাচ্ছে, বাচ্চাদের গা ঘেঁষে সাঁতার কাটছে বিশাল আকারের হাঙর।

দেখুন সেই ছবি.

"আনন্দ করতে সি-বিচে এসেছিলাম। এখন দেখছি জলের থেকে দূরে থাকাই ভালো"---এমনটাই জানান ওয়াটসন স্থানীয় সংবাদমাধ্যমকে।

ফ্লোরিডার গবেষকরা জানিয়েছেন, ২০১৮-র সমীক্ষা অনুযায়ী ১৩০ জন হাঙর নিয়ে তাঁদের অভিজ্ঞতা জানান। এঁদের মধ্যে মারাত্মক জখম হয়েছিলেন পাঁচজন। 

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................