করোনা আক্রান্ত অমিতাভ বচ্চনের অবস্থা এখন স্থিতিশীল: হাসপাতাল কর্তৃপক্ষ

অমিতাভ বচ্চন এখন “মৃদু লক্ষণ নিয়ে স্থিতিশীল” অবস্থায় রয়েছেন এবং বর্তমানে মুম্বইয়ের নানাবতী সুপার স্পেশালিটি হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি রয়েছেন।

ছবিটি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন

নয়াদিল্লি:

শনিবার করোনাভাইরাস পজিটিভ ধরা পড়েছে বলিউডের শাহেনশার দেহেও! অমিতাভ বচ্চন এখন “মৃদু লক্ষণ নিয়ে স্থিতিশীল” অবস্থায় রয়েছেন এবং বর্তমানে মুম্বইয়ের নানাবতী সুপার স্পেশালিটি হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি রয়েছেন বলে রবিবার এক বিবৃতিতে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। অমিতাভ বচ্চন (৭৭) এবং তাঁর ছেলে অভিষেক বচ্চন (৪৪) শনিবার সন্ধ্যায় কোভিড-১৯ পজিটিভ হওয়ার পরে হাসপাতালে ভর্তি হন। অমিতাভ ও অভিষেক বচ্চন ছাড়াও জয়া বচ্চন, ঐশ্বর্য রাই সহ বচ্চন পরিবারের সদস্যদেরও কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে এবং তাদের ফলাফল আনুষ্ঠানিকভাবে আজই ঘোষণা করা হবে বলে শনিবার মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপ জানিয়েছেন। অমিতাভ বচ্চন টুইটারের মাধ্যমে তাঁর স্বাস্থ্য পরিস্থিতি সম্পর্কে তাঁর অনুরাগীদের আপডেট জানাতে থাকবেন বলে হাসপাতাল সূত্রে খবর।

শনিবার রাতে, অমিতাভ বচ্চন একটি টুইটের মাধ্যমে তাঁর শরীরে করোনাভাইরাস ধরা পড়ার কথা জানান। টুইটে তিনি লেখেন: “আমার দেহে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে... হাসপাতালে ভর্তি হয়েছি... কর্তৃপক্ষকে জানিয়েছে হাসপাতালই... পরিবার ও কর্মীদের পরীক্ষা-নিরীক্ষাও হয়েছে, ফলাফলের অপেক্ষায় রয়েছি। গত ১০ দিন যাবত আমার সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁদেরও পরীক্ষা করানোর জন্য অনুরোধ করছি!”

অমিতাভ বচ্চনের টুইটের এক ঘণ্টা পরে, অভিষেক বচ্চনও একটি টুইট করে জানান যে তিনি কোভিড-১৯ পজিটিভ। “আজ আমার বাবা এবং আমি দু'জনের দেহেই কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ল। মৃদু লক্ষণ থাকা আমাদের দু'জনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা সমস্ত প্রয়োজনীয় কর্তৃপক্ষকে জানিয়েছি এবং আমাদের পরিবার ও কর্মীদের সবারই পরীক্ষা নিরীক্ষা চলছে। আমি সবাইকে শান্ত থাকার এবং আতঙ্কিত না হওয়ার অনুরোধ করছি। ধন্যবাদ,” টুইটারে লেখেন অভিষেক।

অমিতাভ বচ্চন লকডাউন চলাকালীনও দীর্ঘ সময় ধরে কাজ করেছিলেন, তার বিবরণ তিনি নিজের ভক্তদের সঙ্গে টুইটারে শেয়ারও করেছেন। কৌন বনেগা ক্রোড়পতির শ্যুটিং করছিলেন অমিতাভ, তিনি জানিয়েছেন যে শ্যুটিং সেটে যথাযথ সতর্কতা ব্যবস্থাও নেওয়া হয়েছিল।

অমিতাভ বচ্চনকে শেষ দেখা গিয়েছে সুজিত সরকারের সিনেমা গুলাবো সীতাবো-তে। অভিষেক বচ্চনের প্রথম ওয়েব-সিরিজ ব্রেথ: ইন্টু দ্য শ্যাডো প্রাইম ভিডিওতে সম্প্রতি মুক্তি পেয়েছে।