দেশজুড়ে ভারতীয় সেনার অভিবাদন করোনা যোদ্ধাদের,দেখুন মন ছুঁয়ে যাওয়া সব ছবি

গোটা দেশে স্বাস্থ্য কর্মী ও অন্যান্য করোনা যোদ্ধারা (Corona Warriors), সামনে থেকে যেভাবে করোনার বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন, তাকে আজ কুর্নিশ জানাচ্ছে ভারতীয় সেনা।

দেশজুড়ে ভারতীয় সেনার অভিবাদন করোনা যোদ্ধাদের,দেখুন মন ছুঁয়ে যাওয়া সব ছবি

ভারতীয় সেনার অভিবাদন করোনা যোদ্ধাদের

হাইলাইটস

  • ভারতীয় সেনার অভিবাদন করোনা যোদ্ধাদের
  • আজ কুর্নিশ জানাচ্ছে ভারতীয় সেনা
  • রাজ্যের রাজধানীতে আকাশ থেকে পুষ্প বৃষ্টি করা হচ্ছে
নয়াদিল্লি:

গোটা দেশে স্বাস্থ্য কর্মী ও অন্যান্য করোনা যোদ্ধারা (Coronavirus Warriors), সামনে থেকে যেভাবে করোনার বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন, তাকে আজ কুর্নিশ জানাচ্ছে ভারতীয় সেনা (Indian Army)। বিভিন্ন রাজ্যের  রাজধানীতে আকাশ থেকে পুষ্প বৃষ্টি করা হচ্ছে, ফাইটার জেটের ফ্লাইপাস্ট থেকে শুরু করে হাসপাতালগুলির সামনে মিলিটারি ব্যান্ডের কুচকাওয়াজ প্রদর্শনও চলছে। মারণ করোনা ভাইরাসের (Coronavirus) বিরুদ্ধে একদম সামনে থেকে যারা লড়াই করছেন অর্থাৎ চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, প্যারামেডিক্যাল কর্মী, সাফাই কর্মী, স্যানিটাইজ কর্মী, তাঁদের আজ সারা দেশ জুড়ে সম্মান জানানো হচ্ছে এইভাবে। কোভিড ১৯ এর বিরুদ্ধে যাঁরা লড়াই করছেন, সেই যোদ্ধাদের দেখা গেল এই মুহূর্ত ফ্রেমবন্দি করতে, বাকিরা করতালি দিলেন।

ls8q0cm

দেশজুড়ে চলছে লক ডাউন। আর এই লকডাউনকে সফল করতে যে পুলিশকর্মীরা দিনরাত কাজ করছেন তাঁদের সম্মান জানাতে দিল্লিতে পুলিশ মেমোরিয়ালে তিন বাহিনীর প্রধানের তরফ থেকে পুষ্প অর্পণ করার মাধ্যমে শুরু হয় আজকের এই  কর্মযজ্ঞ।

svs0meog

ভাইরাসের (Coronavirus) বিরুদ্ধে লড়াই করছেন যাঁরা সেই সমস্ত স্বাস্থ্যকর্মীদের সম্মান জানাতে শ্রীনগরের ডাল লেকে এবং চণ্ডীগড়ের শুকনা লেকের ওপর  দিয়ে ভারতীয় বিমানবাহিনী ফ্লাইপাস্ট করে।
 

40s73ja8

এএনআই সূত্রে খবর, করোনার  বিরুদ্ধে যাঁরা লড়াই করছেন, সেই চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের সম্মান জানাতে পঞ্চকুলা হাসপাতালের বাইরে মিলিটারি ব্যান্ড কুচকাওয়াজ প্রদর্শন করে।

jfstvdrg

করোনা যোদ্ধাদের (Corona Warriors) সম্মান জানাতে দিল্লির রাজপথেও ফ্লাইপাস্ট করে ভারতীয় বিমান বাহিনী।

5ldprhtg

করোনার বিরুদ্ধে যুদ্ধে তাঁরাও সঙ্গে আছেন তা বোঝাতে আকাশ থেকে পুলিশ মেমোরিয়ালে পুষ্প বৃষ্টি করা হয়।