This Article is From Apr 29, 2020

পাকিস্তানের সিন্ধু প্রদেশের গভর্নরের দেহে ধরা পড়ল করোনা ভাইরাস সংক্রমণ

পাকিস্তানের তহরিক-এ-ইনসাফের বরিষ্ঠ নেতা ইসমাইল জানিয়েছেন করোনা সংক্রমণকে হারাতে তিনি একেবারে প্রস্তুত।

পাকিস্তানের সিন্ধু প্রদেশের গভর্নরের দেহে ধরা পড়ল করোনা ভাইরাস সংক্রমণ

পাকিস্তানের সিন্ধু প্রদেশের গভর্নর ইমরান ইসমাইল করোনা আক্রান্ত! ইমরান ইসমাইল পাক প্রধানমন্ত্রী ইমরান খানের খুবই ঘনিষ্ঠ ব্যক্তিদের মধ্যে অন্যতম। পাকিস্তানের তহরিক-এ-ইনসাফের বরিষ্ঠ নেতা ইসমাইল জানিয়েছেন করোনা সংক্রমণকে হারাতে তিনি একেবারে প্রস্তুত।

তিনি এক টুইটে বলেন, “আমি করোনাভাইরাস সংক্রমিত হয়েছি... আল্লাহ আমাকে এই মহামারীর বিরুদ্ধে লড়ার শক্তি দিক।” প্রধানমন্ত্রী ইমরান খান এবং তাঁর দলের বেশ কয়েকজন বরিষ্ঠ নেতা গভর্নরের দ্রুত আরোগ্য লাভের কামনা করছেন। ইমরান খান টুইট করেন, ‘‘প্রার্থনা করি যাতে গভর্নর ইমরান ইসমাইল দ্রুত সেরে ওঠেন। আল্লাহ তাঁকে এই রোগের সঙ্গে লড়ার শক্তি দিক।”

ইমরান ইসমাইল টুইটারে সকল শুভাকাঙ্ক্ষীর প্রতি কৃতজ্ঞতাও জ্ঞাপন করেছেন। তিনি বলেন, ‘‘আমার দ্রুত সেরে ওঠার কামনা করেছেন যারা, ক্যাবিনেটের সমস্ত সদস্য, বন্ধু, পরিবারের মানুষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার শরীর ঠিক আছে।”

গভর্নর ইমরান ইসমাইল আপাতত স্ব-বিচ্ছিন্নভাবেই রয়েছেন।

সংক্রমণ হওয়ার আগে টানা ১০ দিন বেশ ব্যস্ত কর্মসূচি ছিল তাঁর। এই সময়ে তিনি বেশ কিছু মানুষের সংস্পর্শে আসেন এবং বেশ কিছু মানুষের সঙ্গে বৈঠকও করেন।

পাকিস্তানে করোনা ভাইরাস সংক্রমিতদের মধ্যে ইমরান ইসমাইল দেশের অন্যতম শীর্ষ কর্মকর্তা। এর আগে সিন্ধু প্রদেশের শিক্ষামন্ত্রী সৈয়দ গনির দেহেও এই সংক্রমণ ধরা পড়ে। তবে তিনি সেরে উঠেছেন।

পাকিস্তানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখনও অবধি ৩০০ মানুষের মৃত্যু হয়েছে। স্বাস্থ্য মন্ত্রক সূত্রের খবর, করোনাকে হারিয়ে পাকিস্তানে সুস্থ হয়ে উঠেছেন ৩২৩৩ জন। পাকিস্তান প্রশাসন সূত্রে খবর, দেশে করোনা সংক্রমণে ভুগছেন ১৪০৭৯ জন মানুষ।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.