পাঁচ মিনিটের জন্যও জন সংযোগ আধিকারিককে চোখের আড়াল করেন না মোদীঃ রাহুল

তামিলনাড়ু থেকে বিরোধীদের তীব্র আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী। মহারাষ্ট্র থেকে  পাল্টা  তাঁকে বিঁধলেন  কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

 Share
EMAIL
PRINT
COMMENTS
পাঁচ মিনিটের জন্যও জন সংযোগ আধিকারিককে চোখের আড়াল করেন না মোদীঃ রাহুল

রাহুল  গান্ধী  মনে করেন,  মোদী  আত্মপ্রচারের কোনও সুযোগই ছাড়েন না। 


ধুলে(মহারাষ্ট্র): 

হাইলাইটস

  1. পাঁচ মিনিটের জন্যও জন সংযোগ আধিকারিককে চোখের আড়াল করেন না মোদীঃ রাহুল
  2. 'উত্তেজনা মাঝেও নিজেকে প্রচার আলোতে রাখতেই পছন্দ করছেন প্রধানমন্ত্রী'
  3. তামিলনাড়ুতে পাল্টা বিরোধীদের আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

তামিলনাড়ু থেকে বিরোধীদের তীব্র আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী। মহারাষ্ট্র থেকে  পাল্টা  তাঁকে বিঁধলেন  কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।  তিনি বলেন, "পাকিস্তানের সঙ্গে উত্তেজনা মাঝেও নিজেকে প্রচার আলোতে রাখতেই পছন্দ করছেন প্রধানমন্ত্রী।  পাঁচ মিনিটের জন্য নিজের জনসংযোগ আধিকারিককে চোখের আড়াল করেন না মোদী।  এটাই ওঁর  সঙ্গে আমাদের ফারাক"।  সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে রাহুল গান্ধী  মনে করেন, মোদী  আত্মপ্রচারের কোনও সুযোগই ছাড়েন না।  যুদ্ধ স্মারক উদ্বোধন  করতে গিয়েও  একই কাজ করেছেন তিনি।   মোদিকে আক্রমণ করার পাশাপাশি রাহুল জানান কাশ্মীরে জঙ্গি হামলার পর দলের কর্মীদের তিনি আহ্বান করেছিলেন বিষয়টির রাজনীতিকরণ যেন কোনও ভাবেই না হয়।  সঙ্কটের সময় ঐক্যবদ্ধ থাকা খুবই জরুরি।   বিরোধীদের অভিযোগ  কাশ্মীরে জঙ্গি হামলা থেকে শুরু করে গোটা পরিস্থিতি কে রাজনৈতিক ভাবেই ব্যবহার করছেন বিজেপি নেতারা।   কর্ণাটকের প্রাক্তন  মুখ্যমন্ত্রী  বিএস ইয়েদুরাপ্পার  মন্তব্যকেও  বিরোধী হাতিয়ার করেছে।  ইয়েদুরাপ্পা  বলেছেন জঙ্গি হামলার পাল্টা হিসেবে  সীমান্তের ওপারে ভারত যে হামলা চালিয়েছে তার প্রভাব পড়বে কর্নাটকে।  রাজ্যের মোট ২৮ টি আসনের মধ্যে ২২ টি জিতবে   বিজেপি । এর আগে জঙ্গি হামলার  কয়েকদিনের মধ্যেই কংগ্রেস অভিযোগ করে আক্রমণের সময় প্রধানমন্ত্রী শুটিং করছিলেন।  নিজের প্রচার হবে এমন তথ্য চিত্র তৈরীর কাজেই ব্যস্ত ছিলেন মোদী।;  হামলার  খবর পাওয়ার পরও সে সব  বন্ধ করার প্রয়োজন দেখেননি তিনি ।

দেশের ক্ষতি করে পাকিস্তানের সুবিধা করছে বিরোধীরা, দাবি প্রধানমন্ত্রীর

এরই মধ্যে বিরোধীদের পাল্টা কোন করে মোদির দাবি তাদের কেউ কেউ এমন কথা বলছেন যাতে পাকিস্তানের সুবিধা হচ্ছে,  দেশের ক্ষতি হচ্ছে। গোটা দেশের মানুষ জওয়ানদের নিয়ে গর্ব করেন আর  বিরোধীরা তাদের নিয়েই সমালোচনা করে।               

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................