This Article is From Jul 30, 2019

রহস্যজনকভাবে নিরুদ্দেশ ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা এবং এসএম কৃষ্ণার জামাই, চলছে সন্ধান

তথ্য অনুসারে, ক্যাফে কফি ডের (Cafe Coffee Day) প্রতিষ্ঠাতা ভি জি সিদ্ধার্থ মেঙ্গালুরুর নেত্রাবতী নদীর উপরের সেতুতে তাঁর গাড়ি থেকে নেমে কিছুটা হেঁটে এগিয়ে যান

নিরুদ্দেশ ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা এবং এস এম কৃষ্ণার জামাই ভি জি সিদ্ধার্থ, চলছে সন্ধান

বেঙ্গালুরু:

নিরুদ্দেশ (Missing) হয়ে গেলেন ক্যাফে কফি ডে-র (Cafe Coffee Day) প্রতিষ্ঠাতা ভি জি সিদ্ধার্থ (VG Siddhartha)। পুলিশ জানিয়েছে, কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রীর (SM Krishna) জামাইকে শেষবারের মতো দেখা যায় মেঙ্গালুরুর নেত্রাবতী নদীর উপরের সেতুতে নিজের গাড়ি থেকে নেমে হেঁটে এগিয়ে যেতে, তারপর থেকেই তাঁর কোনও সন্ধান মিলছে না। তাঁর এই আকস্মিক উধাওয়ের ঘটনায় জল্পনা ছড়িয়েছে বিভিন্ন মহলে। জানা গেছে, যেহেতু নেত্রাবতী নদীর সেতুর উপরেই তাঁকে শেষ দেখা গিয়েছিল তাই ওই সেতুর প্রায় এক কিমি দৈর্ঘ্য রাস্তা জুড়ে তল্লাশি চালায় পুলিশ। এমনকি নদীর মধ্যেও সন্ধান চালানো হচ্ছে তাঁর। অনেকগুলি নৌকায় করে পুলিশের তরফ থেকে তল্লাশি চালানো হচ্ছে নদী গর্ভেও। ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা ভি জি সিদ্ধার্থের গাড়ির চালকের দাবি তিনি ওই সেতুর উপর গাড়ি থেকে নেমে বেশ কিছুটা এগিয়ে যান।

রাজ্যসভায় "তিন তালাক" বিলের পরীক্ষা, দলীয় সাংসদের প্রতি হুইপ জারি বিজেপির: ১০টি তথ্য

কর্নাটকের বিজেপি নেতা জ্ঞানেন্দ্র সাংবাদিকদের জানিয়েছেন, গাড়ির চালককে গাড়িতেই অপেক্ষা করতে বলে গাড়ি থেকে নেমে সামনে এগিয়ে যান ওই ব্যবসায়ী (VG Siddhartha)। প্রায় ঘণ্টাখানেক কেটে যাওয়ার পরেও যখন তাঁর ফেরার কোনও লক্ষ্মণই নেই (Missing), তখন চালক উদ্বিগ্ন হয়ে পড়েন এবং ঘটনার কথা পুলিশকে জানান। 

u6q9f70o

 

ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা ভি জি সিদ্ধার্থের খোঁজে বিভিন্ন জায়গায় চিরুণি তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ওই বিজেপি নেতা সাংবাদিকদের এও জানিয়েছেন যে শ্রী সিদ্ধার্থের (VG Siddhartha) বাবা শারীরিক ভাবে অসুস্থ হয়ে মাইসুরুর হাসপাতালে ভর্তি রয়েছেন।

চিকিৎসকদের ওপর হামলার ঘটনায় গ্রেফতার আরও দুই

"আমি এই ঘটনায় আমার বন্ধুকে (VG Siddhartha) নিয়ে উদ্বিগ্ন বোধ করছি আমি।  ও অত্যন্ত ভাল মানুষ, প্রচুর মানুষকে (Cafe Coffee Day) চাকরি দিয়েছে ও, কিন্তু সোমবার রাত থেকে যেভাবে ও নিরুদ্দেশ (Missing) হয়ে গেছে তা নিয়ে আমি অত্যন্ত উদ্বিগ্ন। অনেকগুলি সম্ভাবনার কথা উঠে আসছে।  এও হতে পারে যে উনি ওনার গাড়ি থেকে নেমে অন্য একটি গাড়িতে ওঠেন, আর সেই গাড়িটি জলে পড়ে যায়। তাঁর সুরক্ষার জন্যে আমরা প্রার্থনা করছি", বলেন কংগ্রেসের প্রাক্তন মন্ত্রী ইউ টি খাদের, যিনি নেত্রাবতী নদী ও সেতুতে তল্লাশি অভিযান চালানোর সময় সেখানে যান তিনি।

73p5pjdg

মেঙ্গালুরুতে নেত্রাবতী নদীর মধ্যে নৌকা নিয়ে ভি জি সিদ্ধার্থের সন্ধান চালাচ্ছে পুলিশ।

ঘটনার কথা (Missing) জানতে পেরে কর্নাটকের বর্তমান মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা বিজেপি নেতা এস এম কৃষ্ণার (SM Krishna) বাড়িতে যান। এস এম কৃষ্ণার বাড়িতে যান তাঁর আগের দল কংগ্রেসের দুই শীর্ষ নেতা ডি কে শিবকুমার ও বি এল শঙ্করও। ওই নেতার সঙ্গে দেখা করতে যান অন্য অনেক নেতা ও শুভাকাঙ্ক্ষীরা।

২০১৭ সালের সেপ্টেম্বরে শ্রী সিদ্ধার্থের (VG Siddhartha) অফিসগুলিতে আয়কর আধিকারিকরা অভিযান চালান। দেশের বৃহত্তম রফতানিকারীদের মধ্যে রয়েছেন ব্যবসায়ীও। তাঁর পরিবার ১৩০ বছরেরও বেশি সময় ধরে কফি সংক্রান্ত ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

 

.