অন্য জাতের ছেলেকে বিয়ে করায় ভয় দেখাচ্ছেন বিধায়ক বাবা, ভিডিওতে দাবি মেয়ের

উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক রাজেশ মিশ্রের ২৩ বছরের মেয়ে সাচ্চি মিশ্রা ওই ভিডিওতে বলেন, তিনি নিজের সিদ্ধান্তে অনড় এবং শান্তিতে বাস করতে চান

 Share
EMAIL
PRINT
COMMENTS

একটি ভিডিওতে বিধায়ক-কন্যা জানান তাঁর বাবা তাঁকে মেরে ফেলার হুমকি দিচ্ছেন


নয়া দিল্লি: 

হাইলাইটস

  1. ২৩ বছরের সাক্ষী মিশ্রা জানান তিনি প্রাণহানির আশঙ্কা করছেন
  2. পুলিশকে তাঁকে ও তাঁর স্বামী সহ পরিবারকে নিরাপত্তা দেওয়ার জন্যে অনুরোধ
  3. বরেলির বিজেপি বিধায়ক রাজেশ মিশ্রের মেয়ে সাক্ষী মিশ্র

নিজের পছন্দ অনুযায়ী বিয়ে করেছিলেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সাক্ষী মিশ্রা। কিন্তু নিচু জাতে বিয়ে করায় (Dalit Marriage) সেই বিয়েতে বাদ সাধতে চাইছেন নিজের বাবাই, ভাঙতে চাইছেন তাঁদের সংসার। অনেকটা এরকমই অভিযোগ এনে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করলেন উত্তরপ্রদেশের এক বিধায়কের মেয়ে (MLA's daughter)।এমনকি নিজের বিপদের আশঙ্কা করে পুলিশের কাছে প্রয়োজনীয় নিরাপত্তার আবেদনও করলেন ওই বিধায়ক-কন্যা।বছরে তেইশের সাক্ষী মিশ্রা, উত্তরপ্রদেশের বরেলির (Bareilly) বিজেপি বিধায়ক রাজেশ মিশ্রার মেয়ে,তাঁর ভিডিওতে, সে তাঁর বাবা ও ভাইয়ের ডাকনাম "পাপ্পু ভারতৌল" এবং "ভিকি ভারতৌল" উল্লেখ করে ওই আবেদন করে।

অযোধ্যা মামলায় মধ্যস্থতাকারীদের থেকে রিপোর্ট তলব সুপ্রিম কোর্টের

সাক্ষী বলেন, "মাননীয় বিধায়ক পাপ্পু ভারতৌল জি এবং ভিকি ভারতৌল জি, দয়া করে নিজেরা শান্তিতে বাঁচুন এবং আমাদের শান্তিতে বাঁচতে দিন ... আমি শুধু ফ্যাশন করে সিঁদুর পরিনি, আমি সত্যিই বিয়ে করেছি", যখন তিনি এই কথাগুলি বলছিলেন তখন তাঁর পাশে এক ব্যক্তিকে মোবাইল ফোন হাতে নিয়ে ওই কথাগুলির ভিডিও রেকর্ডিং করতে দেখা যায়, যিনি তাঁর স্বামী বলেই জানা গেছে।

সংবাদসংস্থা পিটিআইয়ের খবর অনুযায়ী গত বৃহস্পতিবার অজিতেশ কুমার নামে ওই ব্যক্তিকে বিয়ে করেন সাক্ষী।

“বাবা, তুমি আমাদের শায়েস্তা করার জন্যে রাজীব রানার মতো একজন গুণ্ডা পাঠিয়েছো...আমি ক্লান্ত ... আমরা পালিয়ে বেড়াতে বেড়াতে ক্লান্ত হয়ে পড়েছি... এবং আমাদের জীবন বিপন্ন। অভি এবং তাঁর আত্মীয়দের বিরক্ত করা বন্ধ করো। আমি সুখী হতে চাই" ভিডিওতে ওই আবেদন করেন বিধায়ক-কন্যা। "এই ভিডিওর মাধ্যমে আমি বলতে চাই যে, ভবিষ্যতে আমার বা অভি অথবা ওঁর পরিবারের কারোর সঙ্গে যদি কিছু ঘটে, তবে তার জন্যে দায়ী থাকবে আমার বাবা, ভিকি ভারতৌল এবং রাজিব রানা... যাঁরা আমার বাবাকে সাহায্য করছেন, তাঁদের কাছে অনুরোধ দয়া করে ওই সাহায্য করা বন্ধ করুন। আমাদের জীবন বিপন্ন"।

''এত লোভ কিসের": কর্ণাটক সমস্যা নিয়ে অবশেষে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা

অন্য একটি ভিডিওতে তিনি পুলিশের কাছে তাঁদের রক্ষা করতে ও নিরাপত্তা দেওয়ার জন্যে অনুরোধও করেছেন।

যদিও এই ভিডিওর পরিপ্রেক্ষিতে বিজেপির ওই বিধায়ক কোনও মন্তব্য করেননি।

পিটিআই জানিয়েছে, ডেপুটি ইন্সপেক্টর জেনারেল আর কে পাণ্ডে বলেন তিনি ওই ভিডিও বার্তা দেখেছেন এবং ওই দম্পতিকে পুলিশি নিরাপত্তা দিতেও বলেছিলেন। কিন্তু ওই দম্পতি এখন কোথায় রয়েছে তা পুলিশ জানে না।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................