This Article is From Jun 25, 2018

উইন্ডশিল্ডে ফাটল ধরার জন্য বেঙ্গালুরু-গামী বিমান ওড়ার পরেও জরুরি অবতরণ করল কলকাতায়

ইন্ডিগোর 6E345 কলকাতা-বেঙ্গালুরু বিমানটি কলকাতার নেতাজি সুভাষ আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল 10:34 নাগাদ নিরাপদে অবতরণ করে বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই

উইন্ডশিল্ডে ফাটল ধরার জন্য বেঙ্গালুরু-গামী বিমান ওড়ার পরেও জরুরি অবতরণ করল কলকাতায়

বেঙ্গালুরু-কলকাতা ইন্ডিগো ফ্লাইট -এ 178 জন যাত্রী ছিল (প্রতিনিধিত্বমূলক)

কলকাতা:  দমদম বিমানবন্দর থেকে বিমান মাটি থেকে ওড়ার কয়েক মুহূর্ত বাদেই নজরে পড়ল উইন্ডশিল্ডটিতে চিড় ধরে গিয়েছে। ইন্ডিগোর ওই বিমানটিকে সঙ্গে সঙ্গে জরুরি অবতরণ করানো হয় নেতাজি সুভাষ আন্তর্জাতিক  বিমানবন্দরে।  

178 জন যাত্রী ছিলেন ওই বিমানটিতে।

ইন্ডিগোর 6E345 কলকাতা-বেঙ্গালুরু বিমানটি কলকাতার নেতাজি সুভাষ আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল 10:34 নাগাদ নিরাপদে অবতরণ করে বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

"রোববার, সকাল 10:15 নাগাদ ইন্ডিগোর 6E345 কলকাতা-বেঙ্গালুরু বিমানটি উইন্ডশিল্ডে ফাটল ধরার জন্য আবার কলকাতা বিমানবন্দরে নেমে আসে। সকাল 10:34 নাগাদ বিমানটি নিরাপদে অবতরণ করে", এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়ার এক আধিকারিক এই কথা জানান।

ইন্ডিগোর পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে জানানো হয়, অসম্ভব খারাপ আবহাওয়ার জন্য বিমানটিকে কলকাতায় ফিরিয়ে আনতে বাধ্য হয়, পাইলট। "অত্যন্ত খারাপ আবহাওয়ার সম্মুখীন হয়ে রোববার সকালে ইন্ডিগোর একটি বিমান আবার কলকাতা বিমানবন্দরে ফিরে আসতে বাধ্য হয়। বিমানটির  উইন্ডশিল্ডের বাইরের দিকে একটি ছোটো ফাটল ধরে যায়। প্রয়োজনীয় মেরামতির গুরুত্ব অনুভব করে পাইলট সঙ্গে সঙ্গেই বিমানটি নিয়ে আবার নেতাজি সুভাষ আন্তর্জাতিক বিমানবন্দর অভিমুখে রওনা দেন", জানিয়েছে ইন্ডিগো।

উইন্ডশিল্ডটি বদলানো হয়েছে। যাত্রীদের অন্য একটি বিমানে তুলে গন্তব্য অভিমুখে রওয়ানা করিয়ে দেওয়া হয়।
.