This Article is From Sep 19, 2018

Playing Accordion: "বাংলা পুড়ছে আর উনি বিদেশে অ্যাকর্ডিয়ন বাজাচ্ছেন", মমতাকে একহাত নিলেন সুজন

Playing Accordion:একাধিক টুইটের মধ্যে একটি টুইটে গত রবিবার আগুন লেগে যাওয়া বড়বাজারের বাগরি মার্কেটের ছবি পোস্ট করে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের অ্যাকর্ডিয়ন বাজানোর ছবি পোস্ট করে একটি পোস্টার শেয়ার করেন

Playing Accordion:

Playing Accordion: অ্যাকর্ডিয়নে 'আমরা করব জয়'-এর সুর বাজান মমতা।

কলকাতা:

রাজ্যে বিনিয়োগ আনতে বারোদিনের সফরে ইতালি ও জার্মানিতে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমে গিয়েছেন জার্মানিতে। সেখানেই ফ্রাঙ্কফুর্টের রাস্তায় এক মিকি মাউজ সেজে দাঁড়িয়ে থাকা ব্যক্তির গলায় ঝোলানো অ্যাকর্ডিয়নটিতে ‘আমরা করব জয়’-এর সুর একদম ঠিকঠাক নোটে বাজিয়ে ফেললেন মমতা। ওই ভিডিওটি ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়াতেও। সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার মানুষ তাঁর অ্যাকর্ডিয়ন বাজানোর প্রশংসা না করে পারলেন না। প্রসঙ্গত, জার্মানির রাস্তায় ওই ভাবে একজন সাদা শাড়ি ও হাওয়াই চটি পরে থাকা মহিলাকে অ্যাকর্ডিয়ন বাজাতে দেখে পথচলতি মানুষও স্তব্ধ হয়ে গিয়ে ভিডিও করতে থাকে।

জার্মানির রাস্তায় অ্যাকর্ডিয়ান বাজালেন মমতা, দেখুন ভিডিও

কিন্তু এতে ‘মন’ গলেনি তাঁর বিরোধীদের। সিপিএমের বিধায়ক সুজন চক্রবর্তী এই ঘটনাটির সঙ্গে রোম পুড়ে যাওয়ার সময় সম্রাট নিরোর বেহালা বাজানোর মুহূর্তের অনুষঙ্গ খুঁজে পাচ্ছেন।

তাঁর একাধিক টুইটের মধ্যে একটি টুইটে গত রবিবার আগুন লেগে যাওয়া বড়বাজারের বাগরি মার্কেটের ছবি পোস্ট করে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের অ্যাকর্ডিয়ন বাজানোর ছবি পোস্ট করে একটি পোস্টার শেয়ার করেন, যেখানে লেখা ছিল, “মাঝেরহাট ব্রিজকে ফিট সার্টিফিকেট দেওয়া হয়েছিল। বাগরি মার্কেটকেও দেওয়া হয়েছিল নো অবজেকশন সার্টিফিকেট। এই সার্টিফিকেটগুলো দিয়েছিল কারা? তার বদলে আমরা কী পেলাম”?

টুইট করে সিপিএম বিধায়ক লেখেন, রাজ্য পুড়ছে। বাগরি মার্কেট পুড়ছে। আর, তিনি অ্যাকর্ডিয়ন বাজাচ্ছেন বিদেশে বসে। অনেক হয়েছে, আর না! ওই টুইটে মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করেও দেন সুজন চক্রবর্তী।

.