This Article is From Jul 15, 2020

মেদ ঝরাতে দিনে তিনবার দৌড়চ্ছে বেবি বেদবতী! সঙ্গী মাহুত সোমু, দেখুন ভিডিও

এই দু'টি ভিডিও প্রায় ৬ হাজার ভিউজ আর শতাধিক কমেন্টস পেয়েছে। এক নেটিজেন লিখেছেন, "কী মিষ্টি।"

মেদ ঝরাতে দিনে তিনবার দৌড়চ্ছে বেবি বেদবতী! সঙ্গী মাহুত সোমু, দেখুন ভিডিও

মাহুতের সঙ্গে শরীরচর্চায় ব্যস্ত মাইসোর জু-য়ের এই হস্তি শাবক

মেদ ঝরাতে মানুষের মোক্ষম দাওয়াই শরীরচর্চা। কিন্তু কোনও চারপেয়েকে দেখেছেন "বেবি ফ্যাটের" কারণে দিনে তিনবার শরীরচর্চা করতে? না দেখলে কর্নাটক জুয়ের (Mysore Zoo) সাম্প্রতিক টুইটার দেখুন। সেই টুইটে একটা ভিডিও ভাইরাল (Viral video of Baby Elephant) হয়েছে। যাতে দেখা গিয়েছে, বেদবতী নামে এক হস্তি শাবক তার মাহুতের সঙ্গে পাল্লা দিয়ে দৌড়চ্ছে। কারণ, শরীরের বাড়তি মেদ ঝরানো। জানা গিয়েছে, বেদবতীর মাহুত সোমু দিনে তিনবার দৌড়ন। আর তার এই দৌড়ের সঙ্গী বেদবতী। মাস চারেক আগে উদ্ধার করে মাইশূর জুতে আনা হয়েছে এই হস্তি শাবককে। সে সময় তার ওজন ছিল ৮৯ কেজি। গত তিন মাসে প্রায় ২১ কেজি বেড়ে ওজন হয়েছে ১১০। আর এতেই নিজের 'টামি' নিয়ে একটু বিব্রত বেদবতী! ওই জুয়ের দাবি, "সোমুর অধীনে আরও পাঁচটি অনাথ হাতি শাবক। প্রত্যেকের সেবা-যত্ন বেশ পারদর্শী এই মাহুত।

আরও একটি ভিডিও টুইট করা হয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে, মাহুতের পিছনে দৌড়চ্ছে সেই হাতি। চিড়িয়াখানা কর্তৃপক্ষের দাবি, "দিনে তিনবার এই ভাবে শরীরচর্চা করে বেদবতী আর তার মাহুত।" দেখুন কী ভাবে সে দৌড়য়। ২৪ সেকেন্ডের সেই ক্লিপ পোস্ট করে এমনটাই লিখেছে কর্নাটক জু দপ্তর। 

 এই দু'টি ভিডিও প্রায় ৬ হাজার ভিউজ আর শতাধিক কমেন্টস পেয়েছে। এক নেটিজেন লিখেছেন, "কী মিষ্টি।" আরও একজন লেখেন, "আমি বলবো স্বপ্নের পেশা পেয়েছেন এই মাহুত ভাই।"

  

Click for more trending news