This Article is From Aug 07, 2020

Amazon Prime Day Sale: শেষ দিনের সেরা ডিল, দেখুন

Oppo Reno 2 দশ হাজার টাকার ইনস্টা ডিসকাউন্টে পাবেন এই ফোন। ডিলের মাধ্যমে ২৮,৯৯০ টাকায় পাবেন এই ফোন। বাজার মূল্য ৩৮,৯৯০ টাকা

Amazon Prime Day Sale: শেষ দিনের সেরা ডিল, দেখুন

আগামি ১২ ঘণ্টার মধ্যে সমাপ্ত হবে এই সেল।

হাইলাইটস

  • আজ মধ্যরাতে শেষ হবে এই প্রাইম ডে সেল
  • ১৫টি গ্রেট ডিল, আপনিও দেখে নিতে পারেন
  • অ্যামাজন প্রাইম গ্রাহকদের জন্যও রয়েছে একাধিক সুযোগ

আজ অ্যামাজন প্রাইম ডে'র শেষদিন। ফোন, ল্যাপটপ, হেডফোনস আর স্মার্টটিভির ওপর বড়সড় ছাড়ের সুযোগ এই ডিলে। প্রতি বছর একবার করে গ্রাহকদের উৎসাহ জোগাতে এই ছিল বাজারে আনে অ্যামাজন। এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ১০% ছাড় পাচ্ছে এই ডিলে। দেখে নিন খুটিনাটি:

Amazon Prime Day 2020 - মোবাইল ফোনে সেরা ডিল

OnePlus 7T
OnePlus 7T ছাড় দিয়ে বিক্রি চলছে। ৩৯,৯৯৯ টাকার ফোন বিক্রি হচ্ছে ৩৫,৯৯৯ টাকায়।  এই অফারে আছে নো-কস্ট ইএমআই আর ক্যাশব্যাকের সুবিধা। গত বছর এই ডিলে  OnePlus 7T, ১০-এ ৯ রেটিং পেয়েছিল। 
মূল্য: Rs. ৩৫,৯৯৯ (MRP Rs. ৩৯,৯৯৯)

OnePlus 7T Pro
 OnePlus 7T Pro প্রায় ১০ হাজার টাকা কমে পাওয়া যাচ্ছে। MRP ৫৩,৯৯৯ হলেও এই ডিলে মিলছে ৪৩,৯৯৯ টাকায়। ২৫৬ জিবি স্টোরেজ আর ৮ জিবি র্্যাম। এই ফোন গতবার ডিলে ১০-এ ৯ রিভিউ পেয়েছিল। 

মূল্য: Rs. ৪৩,৯৯৯ (MRP Rs. ৫৩,৯৯৯)


Redmi K20 Pro (6GB, 128GB)
এই ফোন অ্যামাজন প্রাইম ডে'তে ২২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এই ফোনের MRP ২৮,৯৯৯ টাকা। পাশাপাশি এক্সচেঞ্জের ওপর আছে ১৩,৬০০ টাকা পর্যন্ত অফ। রয়েছে ৪৮ এমপি ট্রিপল রিয়ার ক্যামেরা আর ২০-এমপি ফ্রন্ট ক্যামেরা। 
মূল্য: Rs. 22,999 (MRP Rs. 28,999)


Samsung Galaxy S10
৭১ হাজার টাকার এই ফোন সেল চলছে ৪৪,৯৯৯ টাকায়। ১০ এমপি ফ্রন্ট ক্যামেরা আর ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে এই ফোনে। ১৩,৬০০ টাকা পর্যন্ত রয়েছে এক্সচেঞ্জ আহারের সুবিধা।
মূল্য: Rs. 44,999 (MRP Rs. 71,000)


Apple iPhone XR
এই ফোন ডিলে পাওয়া যাচ্ছেে ৪৪,৯৯৯ টাকায়। এর বাজারমূল্য ৫২ হাজার টাকা। ফ্লিপকার্টে ১৩,৪৫০ টাকার মতো ক্যাশব্যাকের সুবিধা আছে। 
মূল্য: Rs. 44,999 (MRP Rs. 52,500)


Apple iPhone SE (2020)
এই ফোনের ডিলমূল্য ৩৬,৯৯৯ টাকা। ৪০ হাজারের নীচে আইফোন হাতে পেতে এটাই সেরা ডিল। 
মূল্য: Rs. 36,999 (MRP Rs. 42,500)

Oppo Reno 2
দশ হাজার টাকার ইনস্টা ডিসকাউন্টে পাবেন এই ফোন। ডিলের মাধ্যমে ২৮,৯৯০ টাকায় পাবেন এই ফোন। বাজার মূল্য ৩৮,৯৯০ টাকা। 
মূল্য: Rs. 28,990 (effective)


Is Nord the iPhone SE of the OnePlus world? We discussed this on Orbital, our weekly technology podcast, which you can subscribe to via Apple Podcasts, Google Podcasts, or RSS, download the episode, or just hit the play button below.

.