This Article is From Mar 10, 2019

রাসলীলার থিমে বিয়ে সারলেন আকাশ আম্বানি ও শ্লোক মেহতা, দেখুন ছবি

Akash Ambani-Shloka Mehta Wedding: বিয়ের খাবারে ছিল সারা বিশ্বের বিখ্যাত সব রান্না। এর আগে ইশা ও আনন্দ পিরামলের বিয়েতেও ছিল খাবারের এমন ঢালাও আয়োজন। ১৫০ ভারতীয় ও আন্তর্জাতিক শিল্পী রাসলীলার থিমের উপর ভিত্তি করে বিয়ের জায়গাটি সাজান।

রাসলীলার থিমে বিয়ে সারলেন আকাশ আম্বানি ও শ্লোক মেহতা, দেখুন ছবি

Akash Ambani-Shloka Mehta Wedding: তারকাদের মেলা বসেছিল রাজকীয় এই বিয়েতে

মুম্বাই:

শনিবার মুম্বাই ফের সাক্ষ্মী রইল এক রাজকীয় বিয়ের অনুষ্ঠানের। মুকেশ ও নিতা আম্বানির পুত্র আকাশ আম্বানি ও শ্লোক মেহতার বিয়েতে সারা বিশ্বের সেলিব্রিটিরা জড়ো হয়েছিলেন। আকাশ আম্বানি ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির বড় ছেলে এবং শ্লোক মেহতা হীরে ব্যবসায়ী রাসেল মেহতার কন্যা। মুকেশ আম্বানির মেয়ে ইশার বিয়েতে গত বছরই এমন জাঁকজমক দেখেছিল মুম্বাই, ছিল এমনই তারকা খচিত সন্ধ্যা। 

নীরব মোদিকে ধরতে পারলে সব টাকা গরীবদের বিলিয়ে দেব; প্রতিশ্রুতি রাহুল গান্ধীর

বান্দ্রা কুরলা কমপ্লেক্সে দেশের সবচেয়ে বড় কর্পোরেট হাউজের নবনির্মিত কনভেনশন সেন্টারে বিয়ের আয়োজন হয়েছিল। এটি আম্বানিদের পরিবার দ্বারা পরিচালিত একটি স্কুল থেকে ঢিল ছোঁড়া দূরত্বে অবস্থিত, এই স্কুলেই আকাশ ও শ্লোক একসঙ্গে পড়াশোনা করেছিলেন।

lr3vujn8

মুকেশ এবং নিতা আম্বানির পুত্র আকাশ এবং হীরে ব্যবসায়ী রাসেল মেহতা এবং মোনার মেয়ে শ্লোক।

 

'জিও ওয়ার্ল্ড সেন্টার' (Jio World Centre)-এর অভ্যন্তরে একটি বিশেষ কনসার্ট অনুষ্ঠিত হয়, যাতে বলিউডের সুরকার বিশাল ও শেখর তাঁদের বিখ্যাত নাচের গানে মাতিয়ে দেন।

সোশ্যাল মিডিয়ার ছবিতে দেখা যাচ্ছে আকাশ, তাঁর মা নিতা, বলিউডের তারকা শাহরুখ খান, রণবীর কাপুর, কংগ্রেসের নেতা রাজীব শুক্লা নাচে অংশ নেন।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গুগল প্রধান নির্বাহী সুন্দর পিচাই, শিল্পপতি রতন টাটা এবং এন চন্দ্রশেখরন, এবং ব্যাঙ্ক অফ আমেরিকা, স্যামসাং এবং জে পি মরগানের প্রধানরা। 

ভোটের আগেই হতে চলেছে আরেকটা পুলওয়ামা আক্রমণ; রাজ ঠাকরে

c21bap68

গত বছর আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার এনগেজমেন্ট হয়।

প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেব গৌড়া, প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার এবং তাঁর স্ত্রী চেরি এবং জাতিসংঘের প্রাক্তন মহাসচিব বান কি মুনও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

রজনীকান্ত, আমির খান, প্রিয়াঙ্কা চোপড়া এবং ঐশ্বর্য্য রাই বচ্চন, যুবরাজ সিং, হার্দিক এবং ক্রুনাল পান্ড্যেও উপস্থিত ছিলেন বিয়েতে।

সূত্রের খবর, প্রাক বিবাহ উৎসব প্রায় রাত্রি ৮.১৫ পর্যন্ত চলতে থাকে, এর পর মূল বিয়ের অনুষ্ঠান শুরু হয়।

বিয়ের খাবারে ছিল সারা বিশ্বের বিখ্যাত সব রান্না। এর আগে ইশা ও আনন্দ পিরামলের বিয়েতেও ছিল খাবারের এমন ঢালাও আয়োজন। ১৫০ ভারতীয় ও আন্তর্জাতিক শিল্পী রাসলীলার থিমের উপর ভিত্তি করে বিয়ের জায়গাটি সাজান।

.