এশিয়ার সবথেকে ধনী ব্যক্তির ছেলের বিয়েতে কারা কী সাজে এলেন? দেখে নিন ছবিতে

শনিবার মুকেশ ও নিতা আম্বানির ছেলে আকাশ আম্বানি ও শ্লোক মেহতার (Akash Ambani and Shloka Mehta) বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানের জন্য মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কমপ্লেক্সে (Jio World Complex) তাই ভিড় জমিয়েছিলেন সেলিব্রিটি এবং রাজনীতিবিদরা।

Akash Ambani-Shloka Mehta Wedding Celebration: শনিবার রাতে ছিল বিশেষ রিসেপশন

মুম্বাই:

দেশের সবথেকে ধনী মানুষের ছেলের বিয়ে বলে কথা, তাতে দেশ দুনিয়ার সব জগতের তারকারা আসবেন না তা কি হয়! শনিবার মুকেশ ও নিতা আম্বানির ছেলে আকাশ আম্বানি ও শ্লোক মেহতার (Akash Ambani and Shloka Mehta) বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানের জন্য মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কমপ্লেক্সে (Jio World Complex) তাই ভিড় জমিয়েছিলেন সেলিব্রিটি এবং রাজনীতিবিদরা। বলিউড তারকা অমিতাভ বচ্চন, রেখা, অক্ষয় কুমার এবং তাঁর স্ত্রী টুইঙ্কল খান্না, জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন, তাঁদের কন্যা আরাধ্যা, ক্রিকেটার শচীন টেন্ডুলকার এবং তাঁর স্ত্রী অঞ্জলি তেন্ডুলকার, সঙ্গীত শিল্পী অনু মালিক এবং তাঁর পরিবারের সবাই ছিলেন বিয়ের অনুষ্ঠানে। 

ছাদনাতলায় টলছে বর, বিয়ে ভেস্তে দিলেন বিহারের কনে

অভিনেত্রী শিল্পা শেট্টি ও স্বামী রাজ কুন্দ্রা, প্রযোজক বিধু বিনোদ চোপড়া ও তাঁর স্ত্রী অনুপমা চোপড়া, চলচ্চিত্র নির্মাতা ফারাহ খান, সেন্সর বোর্ডের প্রধান প্রসূন জোশী, শিব সেনার রাজ ঠাকরে ও তাঁর স্ত্রী শর্মিলা ঠাকরে এবং ইন্টেরিয়ার ডিজাইনার সুজান খান ও তাঁর বাবা-মাও উপস্থিত ছিলেন।

fm0mdfd4

অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা নন্দার সঙ্গে আকাশ আম্বানি ও শ্লোক মেহতা।

 

আগামীকাল আনুষ্ঠানিক অভ্যর্থনা অনুষ্ঠানের একদিন আগে এই বিশেষ রিসেপশনের আয়োজন করা হয়।

ckv9gl8s

অক্ষয় কুমারের সঙ্গে অভিনেত্রী রেখা এবং টুইঙ্কল খান্নার সঙ্গে আকাশ আম্বানি এবং শ্লোক মেহতা।

 

শনিবার, চলচ্চিত্র তারকা থেকে শুরু করে বড় বড় কোম্পানির কর্মকর্তা, রাজনীতিবিদ এবং ক্রীড়া ব্যক্তিত্বসহ আন্তর্জাতিক সেলিব্রিটিরা মুম্বাইয়ে আকাশ আম্বানি ও শ্লোক মেহতার বিয়ের অনুষ্ঠানে যোগ দেন। আকাশ ভারতের ধনী ব্যক্তি এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের প্রধান মুকেশ আম্বানির বড় ছেলে। নববধূ, শ্লোক মেহতা, রোজি ব্লুয়ের ম্যানেজিং ডিরেক্টর এবং ধনী হীরে ব্যবসায়ী রাসেল মেহতার কন্যা।

npf0okqg

আকাশ আম্বানি ও শ্লোক মেহতার বিয়ের অনুষ্ঠানে অভিনেতা দম্পতি অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন।

 

গুগলের প্রধান কার্য নির্বাহী সুন্দর পিচাই, প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার, চলচ্চিত্র তারকা রজনীকান্ত ও প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্রিকেটার শচীন টেন্ডুলকার এবং হার্ডিক পান্ড্যেও ছিলেন এই বিয়ের অতিথি।

qg9ec45o

আকাশ আম্বানি ও শ্লোক মেহতার বিয়ের অনুষ্ঠানে জুহি চাওলা।

 

সুপারস্টার শাহরুখ খান এবং রণবীর কাপুরও জমিয়ে নেচেছেন আকাশ এবং শ্লোকের বিয়েতে। 

আকাশ অম্বানির বরযাত্রীতে নাচে মত্ত শাহরুখ ও রনবীর

r1fi84qc

শচীন তেন্ডুলকারের স্ত্রী অঞ্জলি তেন্ডুলকারের সঙ্গে আকাশ অম্বানি এবং শ্লোক মেহতা।

 

টুইটারে শেয়ার হওয়া ফটোগুলিতে বিয়ের আসরের ছবি ফুটে উঠেছে।

321moae

আকাশ আম্বানি ও শ্লোক মেহতার বিয়ের অনুষ্ঠানে শিল্পা শেঠি ও স্বামী রাজ কুন্দ্রা।

 

মুকেশ আম্বানি ও তাঁর স্ত্রী নিতা এবং আকাশ গোলাপী রঙের বিভিন্ন পোশাকে সেজেছিলেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sunday slay #sistersquad . . @kadamajay

A post shared by KK (@therealkarismakapoor) on  

তেল ও গ্যাস, টেলিকম এবং খুচরো ব্যাবসার বিপুল সাম্রাজ্যের মালিক মুকেশ আম্বানি এশিয়ার সবথেকে ধনী ব্যক্তি এবং ফোর্বস ম্যাগাজিন অনুসারে বিশ্বের ১৩ তম ধনী। তাঁর মোট সম্পদ ৫০ বিলিয়ন মার্কিন ডলার।