This Article is From Sep 21, 2018

রক্তপাত-কাণ্ডে জেট এয়ারওয়েজের কাছে 30 লক্ষ টাকা ক্ষতিপূরণ চাইল এক যাত্রী

Jet Airways: যে পাঁচজন যাত্রী হাসপাতালে ভর্তি, তাঁদের মধ্যে একজন এই ঘটনার জন্য বিমান সংস্থার কাছে 30 লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করলেন।

রক্তপাত-কাণ্ডে জেট এয়ারওয়েজের কাছে 30 লক্ষ টাকা ক্ষতিপূরণ চাইল এক যাত্রী

Jet Airways: জানা গিয়েছে বিমানসংস্থার বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনে ওই অর্থ দাবি করেছেন সংশ্লিষ্ট যাত্রী

মুম্বাই:

গতকাল সকালে মুম্বাই বিমানবন্দর থেকে ছাড়া জয়পুরগামী জেট এয়ারওয়েজের (Jet Airways) বিমানে বায়ুচাপ সংক্রান্ত ভয়াবহ সমস্যার জন্য শ্বাসকষ্ট ও নাক কান দিয়ে রক্তপাত হতে আরম্ভ করে যাত্রীদের। বিমানটিকে ফের মুম্বাই বিমানবন্দরে জরুরি অবতরণ করিয়ে সংশ্লিষ্ট যাত্রীদের মধ্যে যাদের অবস্থা উদ্বেগজনক ছিল, তাঁদের পাঠানো হয়েছিল মুম্বাইয়ের একটি হাসপাতালে।

রক্তে ভাসল যাত্রীরা, মুম্বাইয়ে জরুরি অবতরণ জেট এয়ারওয়েজের বিমানের

যে পাঁচজন যাত্রী হাসপাতালে ভর্তি, তাঁদের মধ্যে একজন এই ঘটনার জন্য বিমান সংস্থার (Jet Airways) কাছে 30 লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করলেন। বিমান কর্তৃপক্ষ তাঁদের সঙ্গে যথেষ্ট যত্নশীল ব্যবহার করেননি বলেও অভিযোগ। তাঁর দাবি মানা না হলে তিনি বিমানের ভিতরে ওই মুহূর্তে তোলা একটি ভিডিও মিডিয়ার হাতে তুলে দেবেন বলেও হুমকি দেন।

গতকাল বিমানের (Jet Airways) ককপিটের কর্মীরা বায়ুচাপ নিয়ন্ত্রণ করার যন্ত্রটির সুইচ অন করতে ভুলে যাওয়ার ফলেই শুরু হয় এই বিপত্তি। প্রায় ত্রিশ জন যাত্রীর নাক দিয়ে রক্ত বেরোতে আরম্ভ করে। শোরগোল পড়ে যায় বিমানের ভিতরে।

আইন অনুযায়ী, বিমানযাত্রা চলাকালীন কোনও যাত্রী যদি আহত হন, তাহলে তার দায় হিসেবে ক্ষতিপূরণ দিতে হবে সংশ্লিষ্ট বিমাসংস্থাকেই।   



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.