This Article is From Jun 15, 2020

অন্য দুনিয়ায় পাড়ি দেওয়ার আগে মাকে ঠিক কী বলতে চেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত?

Sushant Singh Rajput: "ঝাপসা হয়ে যাওয়া অতীত থেকে চোখের জল ক্রমশই যেন বাষ্প হয়ে উবে যাচ্ছে", লেখেন অভিনেতা

অন্য দুনিয়ায় পাড়ি দেওয়ার আগে মাকে ঠিক কী বলতে চেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত?

Sushant Singh Rajput: মাত্র ৩৪ বছর বয়সেই চলে গেলেন সুশান্ত সিং রাজপুত (সৌজন্য: ইনস্টাগ্রাম)

হাইলাইটস

  • রবিবার নিজের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া যায় সুশান্ত সিং রাজপুতকে
  • মাত্র ৩৪ বছর বয়সেই মৃত্যু হয় তাঁর
  • নেটফ্লিক্সের ছবি 'ড্রাইভ' -এই শেষবারের মতো অভিনয় করেন সুশান্ত
নয়া দিল্লি:

আরও একটি তারা খসে গেল বলিউডের আকাশ থেকে। রবিবার দুপুরে সকলকে থমকে দিয়ে এই জগতকে চিরবিদায় জানিয়ে বিদায় নিলেন সুশান্ত সিং রাজপুত। মাত্র ৩৪ বছর বয়সেই নিজের (Sushant Singh Rajput) জীবনের দৌড় থামিয়ে দিলেন সুদর্শন ওই অভিনেতা। হঠাৎ করে কেন চলে (Sushant Singh Rajput Dies) গেলেন তিনি, এই প্রশ্নটাই যখন তোলপাড় করছে সকলের মনের মধ্যে, ঠিক তখনই নিজের মাকে করা সুশান্তের শেষ ইনস্টাগ্রাম পোস্টটি (Sushant Singh Rajput's last post) চোখে পড়ল সবার। গত ৩ জুন সুশান্ত সিং রাজপুত তাঁর শেষ ইনস্টাগ্রাম পোস্টটি তাঁর প্রয়াত মাকে উদ্দেশ্য করেই লিখেছিলেন। সেই ২০০২ সালে ছেলেকে ছেড়ে পরলোকে পাড়ি দিয়েছিলেন তাঁর মা, তারপর থেকে মাকে খুবই 'মিস' করতেন সুশান্ত। অভিনেতা নিজের ইনস্টাগ্রাম পোস্টে নিজের একটি সাদাকালো ছবির সঙ্গে মায়ের ছবি কোলাজ করে শেয়ার করেছিলেন। সঙ্গে লিখেছিলেন কবিতার কয়েকটি পংক্তি, "ঝাপসা হয়ে যাওয়া অতীত থেকে চোখের জল ক্রমশই যেন বাষ্প হয়ে উবে যাচ্ছে, এক অনন্ত স্বপ্ন আর মুখে লেগে থাকা একটু হাসি, এই দুইয়ের মধ্যে দিয়েই অত্যন্ত দ্রুত বয়ে চলেছে ক্ষণস্থায়ী জীবন, দুটোর মধ্যে যেন বোঝাপড়া চলছে ... মা"।

সুশান্ত সিং রাজপুতের Bucket List Of 50 Dreams! কী কী চেয়েছিলেন জীবনে লিখে গিয়েছেন অভিনেতা

এখানে রইল অভিনেতার সেই শেষ ইনস্টাগ্রাম পোস্ট:

এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি ছবিটির সাফল্যের পর সুশান্ত সিং রাজপুত ডিএনএ-কে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তাঁর এই সাফল্য দেখার জন্যে যদি তাঁর মা বেঁচে থাকতেন তবে খুব ভালো হতো। "আমি যে কেবল কোনও কিছু ভালো বা খারাপ ঘটলেই মায়ের অভাব অনুভব করি তা নয়। আমি যে সবসময়ই তাঁর কথা ভাবি এটাও ঠিক নয় I তবে হ্যাঁ, আমার মনে হয় যে, মা যদি আমাকে জীবনে সফল হতে দেখা পর্যন্ত অন্তত বেঁচে থাকতেন I আমি নিশ্চিত যে যদি মা থাকতেন তবে আমাকে নিয়ে গর্বিত হতেন। আর সম্ভবত আমিও এখনকার এই আমির থেকে অনেক আলাদা হতে পারতাম। আমি যদি আগের সময়ের দিকে ফিরে তাকাই তো দেখতে পাই যে, সেই সময়গুলো অনেক আলাদা ছিল। কিন্তু আমি আর সেই সময়ে ফিরে যেতে পারবো না", আক্ষেপের সুরে বলেছিলেন সুশান্ত।

'আনটোল্ড'ই থাকলো সুশান্তর স্টোরি! প্রতিভার অপমৃত্যুতে শোকস্তব্ধ ভূভারত

'পবিত্র রিস্তা' টিভি সিরিয়ালটির মাধ্য়মেই জনপ্রিয় হয়ে ওঠেন সুশান্ত সিং রাজপুত। পরে বলিউডে পা রাখেন তিনি। 'এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি', 'কেদারনাথ', 'ছিচোরে' এবং 'সোনচিড়িয়া'-র মতো বেশ কিছু ছবিতে তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করে। ২০১৯ সালে নেটফ্লিক্সের ছবি 'ড্রাইভ'-এ শেষবার কাজ করেন তিনি। কিন্তু আর তাঁকে দেখার সুযোগ পাবেন না দর্শকরা। কোন এক অভিমানে যেন সকলকে ছেড়ে মায়ের কাছেই পাড়ি দিয়েছেন সুশান্ত সিং রাজপুত আর রেখে গেছেন অনেক না বলা কথা।

(যদি আপনার  কোনও সহায়তার প্রয়োজন হয় বা যিনি এমন কাউকে জানেন  যিনি মানসিক অবসাদে ভুগছেন তবে দয়া করে আপনার নিকটস্থ মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ করুন )

হেল্পলাইন: AASRA: 91-22-27546669 (24 hours) Sneha Foundation: 91-44-24640050 (24 hours) Vandrevala Foundation for Mental Health: 1860-2662-345 and 1800-2333-330 (24 hours) iCall: 022-25521111 (সোমবার থেকে শনিবার: সকাল ৮টা থেকে  রাত ১০টা পর্যন্ত) যোগাযোগ করতে পারেন এই NGO-র সঙ্গেও: 18002094353 (দুপুর ১২টা থেকে রাত ৮টা)

.