This Article is From Aug 01, 2018

চলন্ত বিমানে শ্বাসকষ্ট, মারা গেল চার মাসের শিশু

ওই চার মাসের শিশুটির মৃত্যু নিয়ে শোকপ্রকাশ করেছে বিমান কর্তৃপক্ষ।

চলন্ত বিমানে শ্বাসকষ্ট, মারা গেল চার মাসের শিশু

ইন্ডিগোর এই প্লেনটি ব্যাঙ্গালোর থেকে পাটনা যাচ্ছিল, মাঝপথে সাহায্যের জন্য হায়দরাবাদে অবতরণ করা হয়

নিউ দিল্লি/ হায়দরাবাদ:

পাটনাগামী ইন্ডিগো বিমানে গতকাল ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা। শ্বাসকষ্ট হওয়ার কারণে একটি চার মাসের শিশু প্রাণ হারাল বিমানের মধ্যেই৷ ঘটনাটি ঘটেছে হায়দরাবাদ বিমানবন্দরে। পুলিশ জানায়, বেঙ্গালুরু থেকে তার বাবা-মা'র সঙ্গে বিমানে করে আসার সময়েই শ্বাসকষ্ট হতে শুরু হয় ওই শিশুটির। 

ইন্ডিগো কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়, ফ্লাইট 6E 897-এ থাকা বিমানকর্মীরাই সিদ্ধান্ত নেন, বিমানটি হায়দরাবাদ বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হবে। অবতরণের পর বিমানবন্দরের অ্যাম্বুলেন্স ও চিকিৎসকে অনুরোধ জানানো হয় ওই বিমানটির বিমানকর্মীদের পক্ষ থেকে। শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। 

সিআরপিসি'র  173 ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

বিমানবন্দরের সূত্র সংবাদসংস্থা পিটিআইকে জানায়, সকাল সাড়ে সাতটা নাগাদ ওই বিমানটিকে হায়দরাবাদ বিমানবন্দরে অবতরণ করানো হয়।

"বেঙ্গালুরু থেকে পাটনাগামী ইন্ডিগোর বিমান  6E 897-কে আজ সকালে আপৎকালীন সহায়তার কারণে হায়দরাবাদ বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয়। বিমানকর্মী সহ ওই বিমানে যাত্রা করা এক চিকিৎসক- প্রত্যেকেই শিশুটিকে বাঁচানোর জন্য প্রাণপণ চেষ্টা করেন। অবতরণের পরেই সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। কিন্তু শেষরক্ষা হল না। শিশুটিকে বাঁচাতে পারা গেল না", একটি বিবৃতি দিয়ে এই কথা জানানো হয়।

ওই চার মাসের শিশুটির মৃত্যু নিয়ে শোকপ্রকাশ করেছে বিমান কর্তৃপক্ষ।

.