This Article is From Sep 07, 2019

জম্মু-কাশ্মীরের সুপিয়াতে জঙ্গিদের গুলিতে আহত ৪

প্রাথমিক চিকিৎসার জন্য আহতদের সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  তাদের অবস্থা এখন স্থিতিশীল বলেই জানানো হয়েছে।  

জম্মু-কাশ্মীরের সুপিয়াতে জঙ্গিদের গুলিতে আহত ৪
নিউ দিল্লি:

দুই বছরের শিশুকন্যা সহ আহত চার, আজ সকালে জঙ্গিদের উলিতে আহত হয় জম্মু-কাশ্মীরের সুপিয়া জেলার চার বাসিন্দা। কিছু দিন আগেই কাশ্মীর থেকে তুলে নেওয়া হয়েছে ধারা ৩৭০। যার ফলে জঙ্গিদের তরফ থেকে সচেতন করে বলা হয়েছিল, যাতে কোনো দোকান পাট খোলা না হয়।  পুলিশ সূত্র থেকে প্রাপ্ত খবর অনুসারে, সেই কথার অবমাননার ফলেই এমন ঘটনা ঘটে।  উপত্যকায় তারা পুনরায় ভীত জনক পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে বলেই মনে করা হচ্ছে।  

পুলিশ সূত্র থেকে জানানো হয়েছে, আতঙ্কবাদীরা উত্তর কাশ্মীর জেলার ডংরপুরাতে হামিদুল্লা রাঠরের বাড়িতে ঢুকে পরে।আসলে তিনি তাদের কথা মতো না চলার জন্য তারা খুবই অসন্তুষ্ট হয়েছিল।  প্রাথমিক চিকিৎসার জন্য আহতদের সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  তাদের অবস্থা এখন স্থিতিশীল বলেই জানানো হয়েছে।   

ভারতীয় গোয়েন্দা বিভাগের মতে, পাকিস্তান কাশ্মীরের শান্তি ভঙ্গ করার জন্য সমানে জঙ্গিদের উস্কাচ্ছে। হুমকি দিয়ে স্থানীয় বাসিন্দাদের মনে ভয় জিইয়ে রাখার চেষ্টা করছে তারা।গত মাসে, বারামুলা জেলার বোনিয়ারি সেক্টারের নিয়ন্ত্রণ রেখার কাছে পাকিস্তানের জঙ্গি সংগঠনের লস্কর-এ-তয়বার-র সাথে সংযুক্ত এমন দুজন জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে।

.