ভেঙে পড়ল ১০০ বছরের পুরোনো বহুতল, মৃত ৭, আটক থাকার আশঙ্কা ৪০-৫০

আশঙ্কা করা হচ্ছে ধ্বংসাবশেষের নিচে অনন্ত ৪০ জন আটকে রয়েছেন

 Share
EMAIL
PRINT
COMMENTS

আশঙ্কা করা হচ্ছে ধ্বংসাবশেষের নিচে অনন্ত ৪০ জন আটকে আছেন


মুম্বাই: 

ভেঙে পড়ল চার তলা ভবন, আশঙ্কা করা হচ্ছে ৪০ থেকে ৫০ জন মানুষ আটকে আছেন এই ধ্বংসাবশেষের নিচে।মঙ্গলবার দুপুরে, ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের ভিড় ভুল এলাকা ডোঙ্গরির খুব কাছে। কিছুক্ষণ আগেই শুরু হয়েছে উদ্ধার কার্য, মৃতের সংখ্যা ৭। এখনও পর্যন্ত ৫ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।  গত কয়েক সপ্তাহ জুড়ে ভারী বৃষ্টির কারণে এলাকার বেশির ভাগ বাড়িই জলমগ্ন। ঘটনাস্থলে পৌঁছে গেছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী (National Disaster Relief Force (NDRF), উদ্ধারের কাজ শুরু করেছে তারা।   

পীড়িতদের উপযুক্ত সাহায্য প্রদানের জন্য ঘটনাস্থলে পৌঁছে গেছে অ্যাম্বুলেন্স ও দমকল বাহিনীর গাড়ি। এই ভিডিও টি দেখলেই বোঝা যাবে, কিভাবে  NDRF-এর সদস্যরা উদ্ধারের কাজে লেগে পড়েছেন। জীবন বাঁচানোর তাগিদে যত শীঘ্র সম্ভব কংক্রিট ধ্বংসাবশেষ সরানোর চেষ্টা চালাচ্ছেন তারা। কর্তৃপক্ষের তরফ থেকে এই দুর্ঘটনাকে "level 2" বলে আখ্যা দেওয়া হয়েছে।  

এই এলাকাটি খুবই ঘিঞ্জি। এখানকার স্থানীয় লোকেরাও এই ধ্বংস স্তুপ সরানোর কাজে হাত দিয়েছেন।  স্থানীয় লোকেদের মতে এই ভবনটি প্রায় ১০০ বছরের পুরানো। 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................