This Article is From Apr 12, 2020

স্বামীর সঙ্গে বিবাদ! রাগে ৫ সন্তানকে গঙ্গায় ছুঁড়লেন মহিলা

পুলিশ সুত্রে খবর, রাতের দিকে নদীর তীরে থাকা কয়েকজন মৎস্যজীবী সেই মহিলা এবং তাঁর সন্তানদের চিৎকার শুনেছেন

স্বামীর সঙ্গে বিবাদ! রাগে ৫ সন্তানকে গঙ্গায় ছুঁড়লেন মহিলা

সন্তানদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। (প্রতীকী)

হাইলাইটস

  • স্বামীর সঙ্গে বিবাদ। রাগে ৫ সন্তানকে গঙ্গায় ছুঁড়লেন মহিলা
  • উত্তরপ্রদেশের ভাদোহির এই ঘটনায় জেলাজুড়ে চাঞ্চল্য
  • অভিযুক্ত মঞ্জু যাদবকে গ্রেফতার করেছে পুলিশ
লখনউ:

স্বামীর সঙ্গে ঝগড়া, সেই রাগে ৫ সন্তানকে গঙ্গায় ছুঁড়ে ফেললেন মহিলা। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ভাধহি জেলার এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য। সেই ৫ জনের সন্ধানে নদীপথে তল্লাশি জারি রেখেছে পুলিশ। রবিবার এমনটা জানিয়েছে জেলা পুলিশের কর্তা রাম বদন সিং। তিনি বলেছেন, "প্রায় এক বছর ধরে স্বামী মৃদুল যাদবের সঙ্গে পারিবারিক বিবাদে লিপ্ত অভিযুক্ত মঞ্জু যাদব। তাই রাগে নিজের সন্তানকে খুন করতে এই ঘটনা ঘটিয়েছেন সেই মহিলা।" জানা গিয়েছে, শনিবার রাতে বিবাদ চরমে উঠলে, ৫ সন্তানকেই নদীতে ছুঁড়ে ফেলেন মঞ্জু দেবী। জাহাঙ্গিরাবাদ এলাকায় সেই নপদি বেশ গভীর। ফলে তল্লাশি অভিযানে সময় লাগছে, জানিয়েছেন সেই পুলিশকর্তা। 

পুলিশ সুত্রে খবর, রাতের দিকে নদীর তীরে থাকা কয়েকজন মৎস্যজীবী সেই মহিলা এবং তাঁর সন্তানদের চিৎকার শুনেছেন। তার কিছুক্ষণ পরেই অন্ধকারে দৌড়ে ছুটে যেতে দেখিয়েছে ওই মৎস্যজীবীরা। সেই সময় সেই মহিলাকে ডাইনি সন্দেহ করে ওরা আর এগোনোর সাহস পায়নি। 

প্রত্যেক্ষদর্শীদের দাবি, "সেই ঘটনার পর অনেকক্ষণ নদীর পারে বসে ছিলেন সেই মহিলা। রবিবার সকালে স্থানীয়দের কাছে নিজের কৃতকর্ম স্বীকার করেন সেই মহিলা। তারপর খবর যায় পুলিশের কাছে।" 

.