লকডাউনে একদল বাঁদরকে খাওয়াচ্ছে প্রশাসন, দেখুন ভাইরাল ভিডিও

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) লখিমপুর খেরি জেলা থেকে উঠে আসা একটি ভিডিওতে লকডাউনে একদল ক্ষুধার্ত বাঁদরকে খাবার দিতে দেখা গেল প্রশাসনকে।

লকডাউনে একদল বাঁদরকে খাওয়াচ্ছে প্রশাসন, দেখুন ভাইরাল ভিডিও

বাঁদরদের খাওয়াচ্ছেন প্রশাসন!

লখিমপুর খেরি:

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) লখিমপুর খেরি জেলা থেকে উঠে আসা একটি ভিডিওতে লকডাউনে একদল ক্ষুধার্ত বাঁদরকে খাবার দিতে দেখা গেল প্রশাসনকে। মঙ্গলগঞ্জের পুলিশ আধিকারিকরা এই দায়িত্ব তুলে নিয়েছেন কাঁধে। ২৫ মার্চ থেকে করোনা মহামারীতে দেশব্যাপী লকডাউন (Lockdown) হওয়ায় খাবার পাচ্ছিল না এলাকায় বসবাসকারী একদল বাঁদর। 

ইনস্টায় পরিচয়, টিকটকে ডেটিং! লকডাউন উঠলেই কি সপ্তপদী?

ভিডিওতে দেখা গেছে, প্রশাসন গুড়, ঝোলা ভাত এবং ছোলা তাঁদের কাছে লাফাতে লাফাতে হাজির হয় অসংখ্য বানর। ৩মে পর্যন্ত লকডাউন বাড়ানোয় খাবারের অভাবে খুবই সমস্যায় পড়েছে পশু-পাখিরা। বিশেষ করে সেই সমস্ত প্রাণি, যারা মানুষের দেওয়া খাবার খেয়ে বেঁচে থাকে।

আগামী ৩ মে পর্যন্ত দেশ জুড়ে লকডাউন (Coronavirus Lockdown) চলবে। তবে তার মধ্যেই বিরাট আশঙ্কার কথা শুনিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের একটি সূত্র। একটি অভ্যন্তরীণ সরকারি মূল্যায়ন থেকে জানা গেছে যে মে মাসের প্রথম সপ্তাহেই দেশে করোনা সংক্রমিতের (Coronavirus) সংখ্যা তুলনামূলকভাবে সবচেয়ে বেশি হবে। তবে তারপরেই ধীরে ধীরে সেই সংক্রমণ কমবে বলেও আশা রাখছেন বিশেষজ্ঞরা। কেননা তাঁদের মতে, দেখা গেছে যে দেশগুলোই করোনা ভাইরাসকে (COVID-19) রুখতে প্রথম থেকেই পুরোপুরি লকডাউনের রাস্তায় হেঁটেছে তারাই ভাল ফল পেয়েছে। ভারতও ২৫ মার্চ থেকে টানা লকডাউনের মধ্যে দিয়েই যাচ্ছে। তাতে দেশের অর্থনীতি পুরোপুরি মুখ থুবড়ে পড়লেও বিশেষজ্ঞদের মতে করোনা সংক্রমিতের দ্রুতগতিতে বৃদ্ধিতে অনেকটাই রাশ টানা গেছে।

ভারতে করোনা আক্রান্ত ১৩,৩৮৭, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত এক হাজারেরও বেশি

 উত্তরপ্রদেশ করোন সংক্রমণের ক্ষেত্রে সপ্তম স্থানে রয়েছে। শেষ খবর অনুযায়ী, আক্রান্তের সংখ্যা সর্বাধিক ৮০৫ জন। রাজ্যে ১৩ জনের মৃত্যু হয়েছে।

Click for more trending news