মালাইকার সৌন্দর্যের রহস্য কোথায় লুকিয়ে আছে জানেন? দেখুন Video

নিজেকে ফিট রাখার পিছনে যোগ ব্যায়াম অন্যতম কারণ বলে মনে করেন Malaika Arora। ৪৪ বছরের এই অভিনেত্রী যেকোনো বিষয়ে ২০-২৫ বছরের অভিনেত্রীদের টক্কর দিতে পারেন

মালাইকার সৌন্দর্যের রহস্য কোথায় লুকিয়ে আছে জানেন? দেখুন Video

দেখুন Malaika Arora-র ভাইরাল ভিডিও গুলি

হাইলাইটস

  • দেখুন Malaika Arora-র ভাইরাল ভিডিও গুলি
  • ভিডিওতে তাকে জিমে ব্যায়াম করতে দেখা যাচ্ছে
  • এই ভিডিও গুলি তার ভক্তদের খুবই পছন্দের
নিউ দিল্লি:


নিজের ফিটনেসের জন্য সকলের কাছে খুবই জনপ্রিয়তা লাভ করেছেন মালাইকা আরোরা (Malaika Arora)।তার ফিটনেস ভিডিও গুলি সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল।নিজের শরীর চর্চা নিয়ে তিনি খুবই সতর্ক, কখনই তিনি নিজের শরীর চর্চার থেকে দূরে থাকেন না। নিজেকে ফিট রাখতে তিনি যে শুধুমাত্র জিমের ওপর ভরসা করেন তা নয়, সমতালে তিনি যোগাভ্যাসও করে থাকেন। নিজেকে ফিট রাখার পিছনে যোগ ব্যায়াম অন্যতম কারণ বলে মনে করেন তিনি। ৪৪ বছরের এই অভিনেত্রী যেকোনো বিষয়ে ২০-২৫ বছরের অভিনেত্রীদের টক্কর দিতে পারেন। ফিগার ও ফিটনেসের জন্য বলিউড জগতে সকলেই তার প্রশংসা করেন। নিজের ফিটনেস ধরে রাখার জন্য ঘন্টার পর ঘন্টা জিমে কাটান তিনি।

Viral Video: নেহা কক্করের বাছাই করা পাঁচটি অসাধারণ TikTok ভিডিও

মালাইকা অরোরা প্রায়ই সোশ্যাল মিডিয়াতে নিজের ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে এমনি একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। এই ভিডিওতে তাকে ব্যায়াম করতে দেখা যাচ্ছে।  সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার সাথে সাথে ভাইরাল হয়ে গেছে ভিডিও টি। ১৭ লাখের বেশি বার দেখা হয়েছে এই ভিডিওটি এবং বারংবার তা দেখা চলছে।

জন্মদিন কীভাবে কাটালেন বার্থডে বয় BIG B? রইল অন্দরমহলের ছবি

আজকাল মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে তারা দুজনেই যেমন ব্যস্ত, তেমনি তাদের অনুরাগীদের আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে তাদের সম্পর্ক।বিগত কিছু দিন ধরে এই বিষয়টি নিয়েই তার সমালোচনা চলছে। যদিও তাদে সম্পর্ক নিয়ে কেউই এখনও পর্যন্ত বেশি কথা বলেননি, তবে যখনই তাদের একসাথে দেখা যায়, তখনই সেই ছবি বা ভিডিও ভাইরাল হয়ে যায়।

More News