This Article is From Nov 13, 2019

Viral: গাছ থেকে কাঁঠাল পাড়ছে হাতি! দেখুন দারুণ মজার ভাইরাল ভিডিও

Viral: ভিডিওয় দেখা যাচ্ছে, হাতিটি লাফিয়ে সুকৌশলে নিজের শূঁড় দিয়ে কেমন পেড়ে আনছে কাঁঠা‌ল। আর তারপর সেটিকে মহানন্দে সাবাড় করছে সে।

Viral: গাছ থেকে কাঁঠাল পাড়ছে হাতি! দেখুন দারুণ মজার ভাইরাল ভিডিও

নেটিজেনদের দারুণ পছন্দ হাতিদের কাণ্ডকারখানা।

সোশ্যাল মিডিয়ায় (Social Media) হাতিদের ভিডিও (Elephant Video) খুব জনপ্রিয় হয়। নেটিজেনদের দারুণ পছন্দ হাতিদের কাণ্ডকারখানা। তেমনই আর এক হাতির ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। এখানে এক হাতিকে দেখা গিয়েছে গাছ থেকে কাঁঠা‌ল পেড়ে পেটপুজো করতে। এমন ভিডিও হয়তো আপনি কখনও দেখেননি। এক ভারতীয় ফরেস্ট অফিসার টুইটারে এই ভিডিওটি শেয়ার করেছেন। হাতিকে গাছ থেকে কাঁঠা‌ল পেড়ে খেতে দেখে উল্লসিত নেটিজেনরা। তাঁদের খুব পছন্দ হয়েছে এই আশ্চর্য মজাদার ভিডিওটি। ভিডিওয় দেখা যাচ্ছে, হাতিটি লাফিয়ে সুকৌশলে নিজের শূঁড় দিয়ে কেমন পেড়ে আনছে কাঁঠা‌ল। আর তারপর সেটিকে মহানন্দে সাবাড় করছে সে।

মালা বদলের সময় বরের উদ্দাম নাগিন ডান্স! কলেজছুট পাত্রের সঙ্গে বিয়ে ভেস্তে দিলেন কনে

ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে। ভিডিওর ক্যাপশনে ফরেস্ট অফিসার প্রবীণ কাসবান লেখেন, ‘‘এই হাতিটির দারুণ প্রতিভা! গাছে চড়ে কাঁঠা‌ল পেড়ে নিচ্ছে, যেটা ওরা খুব ভালবাসে। এবং কী সুন্দর করে ও খাচ্ছে! বাতিরা পাকা কাঁঠালের গন্ধ বহু দূর থেকে পায়। অনেক সময় মানুষের বসতিতেও এরা হানা দেয় কাঁঠালের গন্ধে।''

Viral Video: নদীতে অদ্ভুতদর্শন মাছ! মানুষের মুখের মতো দেখতে প্রাণিকে ঘিরে চাঞ্চল্য

ভিডিও দেখুন:

১১ নভেম্বর ভিডিওটি শেয়ার করা হয়। এখনও পর্যন্ত ৪৮ হাজার ভিউ হয়ে গিয়েছে। ৩,৩০৫টি লাইক ও নশোর কাছাকাছি কমেন্ট জমা পড়েছে।

.