Propose Day 2020: কী করে বলবেন 'আমি তোমাকে ভালোবাসি'?

আপনি এবং আপনার মতো আরও যাঁরা আছেন তাঁদের মুখে নয়, ভালোবাসার কথা লিখে পাঠানোর সুযোগ করে দিচ্ছে NDTV।

Propose Day 2020: কী করে বলবেন 'আমি তোমাকে ভালোবাসি'?

Propose Day 2020: কীভাবে বলবেন, 'আমি তোমায় ভালোবাসি'

হাইলাইটস

  • ৮ ফেব্রুয়ারি প্রপোজ ডে
  • শুভেচ্ছা বার্তা প্রপোজ করুন
  • আপনিও কি কাউকে ভালোবাসার কথা জানাতে চান!

সঙ্গিনীকে ভালোবাসেন ভীষণ। কিন্তু মুখ ফুটে বলতে পারেন না কিছুতেই। আপনি একা নন, এমন অনেকেই আছেন আপনার দলে। যাঁদের বুক ফাটে কিন্তু মুখ ফোটে না। আপনাদের সবার জন্য আজকের দিন। সপ্তাহ জুড়ে প্রেম দিবসের (Valentine's Day) দ্বিতীয় দিন প্রপোজ ডে (Propose Day)। আপনি এবং আপনার মতো আরও যাঁরা আছেন তাঁদের মুখে নয়, ভালোবাসার কথা লিখে পাঠানোর সুযোগ করে দিচ্ছে NDTV। নানা স্বাদের শুভেচ্ছা, শায়েরির হদিশ দিয়ে---- 

Valentine's Day 2020: ৭ উপহার সাজানো, কী দেব তোমায়?

যাঁরা মুখে মনের কথা বলতে পারেন না তাঁদের কাছে প্রেমিকাকে গুছিয়ে, সুন্দর করে ভালোবাসার কথা বলা সত্যিই খুব চাপের। কীভাবে বলবেনের পাশাপাশি, প্রেমিকার জবাবের প্রত্যুত্তরে কী বলে তাঁকে বোঝাবেন মনের কথা--- এই ভাবতে ভাবতেই দিন কেটে মাস ছুঁয়ে বছর গড়িয়ে যায়। এবছর প্রপোজ ডে যাতে বৃথা না যায় তার জন্য আগে থেকেই প্রস্তুত হন। পাঠিয়ে দিন ওয়েবসাইটের এই বার্তা। যাতে এবছর আপনাকে একা না কাটাতে হয়।  

Valentines Day: প্রেম হোক পৈটিক, ফিশ ফিঙ্গার-গ্রিলড চিকেনে

দেখে নিন, কীভাবে প্রপোজ করবেন (How To Propose) 


১. জানি, প্রেমিকাকে চোখে হারান। কিন্তু, তাঁর মনেও কি একই অনুভূতি রয়েছে আপনার জন্য! আগে সেটা জানুন। আর নিজেকে 'না' শোনার জন্যও প্রস্তুত রাখুন। 

২.যাঁকে প্রপোজ করবেন তাঁর চাওয়া-না চাওয়ার দিকেও খেয়াল রাখুন। জেনে নিন প্রেমিকার পছন্দ-অপছন্দ। .

৩. নিজের কিছু ছবি ফ্রেমবন্দি করুন, যাঁকে ভালোবাসেন তাঁর কিছু ভিডিও তুলুন। তারপর একসঙ্গে মিশিয়ে একটি প্যাকেট বানান। আর দেখান, আপনাদের জোড়ি কতটা হিট আর হট।  

am3k5kh

How To Propose a Girl:  কী করে তোকে বলব, তুই যে আমার

৪. সঙ্গিনী বেড়াতে ভালোবাসেন! তাহলে তাঁকে সুন্দর জায়গায় বেড়াতে নিয়ে যান। তারপর বলেই ফেলুন মনের কথা।

৫. এমন কিছু করবেন না যাতে প্রেমিকা অস্বস্তিতে পড়েন। আগে ওঁর মনের ভাব বুঝতে চেষ্টা করুন। প্রপোজ করুন। হ্যাঁ বললে তারপর সবাইকে জানান। তড়িঘড়ি সাতকাহন করবেন না, প্লিজ। 

৭ দিনে ৭ সুগন্ধি, কোনটা ছেড়ে কোনটা নেবেন?

৬. একুশে নয়ের দশকের প্রেমের স্টাইল আনবেন? মুখে যখন বলতেই পারছেন না তখন নিজের হাতে কার্ড বানিয়ে ফেলুন। ভেতরে মনের কথা লিখে তুলে দিন যাঁকে চান। দেখুন  তো, মন গলে কিনা?  

Click for more trending news