This Article is From Mar 18, 2020

"মুম্বইয়ে ট্রেন বন্ধ করতে বাধ্য হব যদি....."কেন বললেন উদ্ধব ঠাকরে

এই পরিস্থিতিতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray) মঙ্গলবার হুঁশিয়ারি দিয়েছেন, মানুষ যদি অপ্রয়োজনীয় ভ্রমণ বন্ধ না করে সেক্ষেত্রে কঠিন সিদ্ধান্ত নিতে তিনি বাধ্য হবেন।

মঙ্গলবার মহারাষ্ট্রে ৪০ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি মিলেছে

হাইলাইটস

  • মহারাষ্ট্রে বাড়ছে নোবেল করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা
  • মঙ্গলবার মহারাষ্ট্রে ৪০ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি মিলেছে
  • ৩৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর অবস্থা এখন স্থিতিশীল

মহারাষ্ট্রে বাড়ছে নোবেল করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (UddhavThackera) মঙ্গলবার হুঁশিয়ারি দিয়েছেন, মানুষ যদি অপ্রয়োজনীয় ভ্রমণ বন্ধ না করে সেক্ষেত্রে কঠিন সিদ্ধান্ত নিতে তিনি বাধ্য হবেন। সেক্ষেত্রে মুম্বইয়ে বন্ধ করে দেওয়া হতে পারে বাস পরিষেবা এবং ট্রেন পরিষেবাও।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সাধারণ মানুষের কাছে আবেদন করেছেন তিনি, যাতে তারা অপ্রয়োজনীয় ভ্রমণ না করেন এবং এক জায়গায় বেশি মানুষ জড়ো না হন। পাশাপাশি , সংবাদমাধ্যমের একটি অংশের তরফ থেকে যা দাবি করা হয়েছিল, তা খণ্ডন করে উদ্ধব জানিয়েছেন, সরকারি দপ্তরে সাত দিন কোনও ছুটি থাকবে না।

সরকারি অফিসগুলোতে প্রশাসনের তরফ থেকে ৫০% মানুষের উপস্থিতি এবং তাদের কর্মক্ষমতা নিয়ে কাজ এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

মঙ্গলবার মহারাষ্ট্রে ৪০ জনের দেহে করোনা ভাইরাসের (Coronavirus) উপস্থিতি মিলেছে। এদের মধ্যে COVID 19 আক্রান্ত একজন রোগী মারা গিয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

৩৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর অবস্থা এখন স্থিতিশীল। একজনের অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন তিনি। "এদের মধ্যে ২৬ জন পুরুষ এবং ১৪ জন মহিলা রয়েছেন," জানিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।

.