এই সরকারের নতুন ট্যাগলাইন হল 'হাওয়া হয়ে গেছে', বললেন রাহুল গান্ধী

রাফাল চুক্তি (Rafale deal) সংক্রান্ত নথিপত্র চুরি হয়ে গিয়েছে বলে যে দাবি বুধবার করেছে কেন্দ্র, তা একেবারে নতুন অস্ত্র তুলে দিয়েছে কংগ্রেস (Congress)-এর হাতে।

 Share
EMAIL
PRINT
COMMENTS

কেন্দ্রীয় সরকারকে তীব্র ব্যঙ্গে ভরিয়ে দেন রাহুল গান্ধী।


নিউ দিল্লি: 

রাফাল চুক্তি (Rafale deal) সংক্রান্ত নথিপত্র চুরি হয়ে গিয়েছে বলে যে দাবি বুধবার করেছে কেন্দ্র, তা একেবারে নতুন অস্ত্র তুলে দিয়েছে কংগ্রেস (Congress)-এর হাতে। বৃহস্পতিবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী (Rahul Gandhi) কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেন, 'গায়ব হো গয়া' (হাওয়া হয়ে গিয়েছে) (Gayab Ho Gaya) হল সরকারের নতুন 'ট্যাগলাইন'। তিনি বলেন এই শব্দগুলো অনেক কিছুর জন্যই ব্যবহার করা যেতে পারে। যেমন- যুবদের জন্য চাকরি, কৃষকদের পণ্যের ন্যাযামূল্য, প্রত্যেকের অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি, কৃষক বীমা, নোটবাতিল ও ডোকালাম পর্বের পর কালো টাকা। গতকালই কেন্দ্র সুপ্রিম কোর্টকে জানিয়ে দিয়েছিল যে, প্রতিরক্ষ মন্ত্রক থেকে চুরি হয়ে গিয়েছে রাফাল চুক্তি (Rafale deal) সংক্রান্ত সমস্ত গুরুত্বপূর্ণ ও শ্রেণিবদ্ধ নথিপত্র। 

এই স্বীকারোক্তির পর বিরোধী দলগুলি সরব হয়ে পড়ে সরকার তথা প্রধানমন্ত্রীর বিরুদ্ধে। যিনি নিজেকে বরাবরই দেশের 'চৌকিদার' বলে এসেছেন। অনেকেই প্রশ্ন করেন যে, 'চৌকিদার'-এর উপস্থিতি সত্ত্বেও কী করে প্রতিরক্ষা মন্ত্রক থেকে চুরি হয়ে গেল এত গুরুত্বপূর্ণ নথিগুলো। 

টুইট করেন মায়াবতী।

এনসিপি'র শরদ পাওয়ার টুইট করে বলেন, "যে চৌকিদার নথিপত্র বাঁচাতে পারেন না, তিনি কি দেশকে বাঁচানোর দায়িত্ব নিতে পারবেন বলে বিশ্বাস হয়?"

তৃণমূল সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁর টুইটে একহাত নেন কেন্দ্র তথা প্রধানমন্ত্রীকে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................