This Article is From Jan 01, 2019

বর্ষবরণের পার্টিতেই গুলি করে হত্যা শিশু সহ পরিবারের সদস্যদের

চাম্ফোনে শ্বশুরবাড়ির লোকজনদের সঙ্গে পার্টিতে যোগ দেন সাচেপ সনসাং । নিউ ইয়ারের পাার্টি শুরুর ১০ মিনিট পরে হটাৎ গুলি চালান তিনি।

বর্ষবরণের পার্টিতেই গুলি করে হত্যা শিশু সহ পরিবারের সদস্যদের

নিউ ইয়ারের পাার্টি শুরুর ১০ মিনিট পরে হটাৎ গুলি চালান সাচেপ

ব্যাংকক:


নিউ ইয়ারে বর্ষবরণের রাতে পার্টিতে মেতেছিল সারা দুনিয়া। তারমধ্যেই ছন্দপতন ঘটল ব্যাঙ্ককে একটি পার্টিতে। গুলি করে শ্বশুরবাড়ির লোকজন এবং নিজের দুই নাবালক সন্তানকে হত্যা করে আত্মঘাতী হলেন এক থাই নাগরিক। শ্বশুরবাড়ির লোকজনদের কাছে অপমানিত হয়েই তিনি গুলি চালিয়েছেন বলে জানতে পেরেছে পুলিশ।

দক্ষিণ চাম্ফোনে বর্ষবরণের পার্টিতে যোগ দিয়েছিলেন সাচেপ সনসাং নামে ওই থাই নাগরিক। পুলিশ জানিয়েছে, একটি পার্লারে ওই পার্টি চলছিল। পার্টিতে অতিরিক্ত মদ্যপান করেছিলেন সাচেপ। যে টেবিলে তিনি ও তাঁর শ্বশুরবাড়ির লোকেরা বসেছিলন, সেখানে বসেই পকেট থেকে  পিস্তল বের করে গুলি চালান সাচেপ।

ম্যানচস্টারের ভিক্টোরিয়া স্টেশনে এক পুলিশ কর্মী সহ ছুরিকাহত তিন

গুলিতে মৃত্যু হয় সাচেপের শ্বশুরবাড়ির লোক সহ তাঁর ৯ বছরের ছেলে ও ৬ বছরের এক মেয়ে। পুলিশ জানিয়েছে, প্রত্যেকের মাথায় অথবা ঘাড়ে গুলি করা হয়েছে। শ্বশুরবাড়ির লোকেরা তাঁকে ঠিকমতো অভ্যর্থনা না জানানোয় ক্রোধে সাচেপ গুলি চালিয়েছেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে  থাই পুলিশ। এরপর নিজেকেই গুলি করেন সাচেপ।

বর্ষশেষে নিউ ইয়র্কে নীলাভ আকাশ দেখে উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া

সাচেপের গুলিতে মোট চারজনের মৃত্যু হয়েছে। তারমধ্যে রয়েছে দুই ব্যক্তি এবং দুই মহিলা। প্রত্যেকের বয়স ৪৭ থেকে ৭১-এর মধ্যে জানতে পেরেছেে পুলিশ।

বছর শেষের পার্কস্ট্রিট। জমজমাট ও জ্যাম-জমাট, দেখুন ভিডিও

 

.