This Article is From Jun 22, 2020

আমি আমার কর্মফলে আমার বাবার ঘরে জন্মেছি, তাই প্রিভিলেজড: ফাদার্স ডে'তে সোনম কাপুর

সোনম টুইটে লিখেছেন, “হ্যাঁ, আমি আমার বাবার জন্যই এই জায়গায় এসেছি। এতে লজ্জার কী আছে! আমার বাবা আমাকে এই সব দেওয়ার জন্য কঠোর পরিশ্রম করেছে।”

আমি আমার কর্মফলে আমার বাবার ঘরে জন্মেছি, তাই প্রিভিলেজড: ফাদার্স ডে'তে সোনম কাপুর

সোনমের কথায়, "হ্যাঁ আমি প্রিভিলেজড। এটা কোনও অসম্মানের বিষয় নয়।"

হাইলাইটস

  • সোনম বলেন, "আমার বাবা আমাকে এই সব দেওয়ার জন্য কঠোর পরিশ্রম করেছে।”
  • "হ্যাঁ আমি প্রিভিলেজড। এটা কোনও অসম্মানের বিষয় নয়।" বলছেন অভিনেত্রী
  • নেপোটিজমের পক্ষেই তিনি নিজের অবস্থান স্পষ্ট করেছেন বলে মত নেটিজেনদের
নয়াদিল্লি:

বাবাদের সঙ্গে নিজের ছবি শেয়ার করে ফাদার্স ডে পালন বলিউডে তারকা সন্তানদের কাছেই স্রেফ নয়, বহু মানুষের কাছেই উদযাপনের এক ধরণ। বাবার জন্য প্রতিটা দিনই, তবু একটা বিশেষ দিনে স্মৃতিচারণ আর বাবার প্রতি ভালোবাসার প্রকাশের জন্যই পালিত পিতৃদিবস। আর এই ফাদার্স ডে তেই ফের সমালোচনার মুখে তারকা সন্তান সোনম কাপুর! গ্ল্যামক্যুইন অভিনেত্রী সোনম কাপুর ফাদার্স ডে উপলক্ষ্যে যে টুইট করেছেন তাতে নেপোটিজমের পক্ষেই তিনি নিজের অবস্থান স্পষ্ট করেছেন বলে মত নেটিজেনদের। সোনম টুইটে লিখেছেন, “হ্যাঁ, আমি আমার বাবার জন্যই এই জায়গায় এসেছি। এতে লজ্জার কী আছে! আমার বাবা আমাকে এই সব দেওয়ার জন্য কঠোর পরিশ্রম করেছে।”

 

সোনম কাপুর ফাদার্স ডে উপলক্ষ্যে যে টুইটটি করেছেন তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তো বটেই, ব্যাপক সমালোচিতও হয়েছে। টুইটে সোনম কাপুর লিখেছেন, “আজ ফাদার্স ডে উপলক্ষ্যে আমি একটি বিষয়ে কথা বলতে চাই। হ্যাঁ, আমি আমার বাবার সন্তান এবং হ্যাঁ আমি তাঁর জন্যই আজ এই জায়গায় এসে পৌঁছেছি। হ্যাঁ আমি প্রিভিলেজড। এটা কোনও অসম্মানের বিষয় নয়। আমার বাবা আমাকে এসব দেওয়ার জন্য কঠোর পরিশ্রম করেছেন। এবং এটা আমার কর্মফল যে আমি এই জায়গায় জন্ম নিয়েছি, এই বাবার কাছে জন্ম নিয়েছি। আমি গর্বিত যে আমি আমার বাবার সন্তান!” স্বাভাবিকভাবেই নেপোটিজমকে প্রকাশ্যে প্রিভিলেজ মনে করা অভিনেত্রীর এই বক্তব্য ঘিরে ফের এক দফা তুলকালাম শুরু হয়েছে নেটবিশ্বে।

বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে চলচ্চিত্র শিল্পে স্বজনপোষণ বা নেপোটিজম নিয়ে আলোচনা এখন তুঙ্গে। তারকাদের সন্তানদের দিকে আঙুল উঠছে স্বাভাবিকভাবেই। সোনম কাপুর টুইটার, ইন্সটাগ্রাম সবেতেই ভীষণ অ্যাক্টিভ। শেষ বার সোনম কাপুরকে দেখা গিয়েছে ‘দ্য জোয়া ফ্যাক্টর' সিনেমায়। এই সিনেমায় তাঁর সঙ্গে অভিনয় করেন মালয়ালি অভিনেতা দুলকির সলমান।

.