This Article is From Oct 30, 2019

জোরদার ঘুষি মারলেন সোনাক্ষী এই ভিডিওতে? কাদের? দেখুন.

"আমার ওজন এর জন্য বহু বছর ধরে আমি ট্রোলড হয়ে আসছি", বলেছেন সোনাক্ষী

জোরদার ঘুষি মারলেন সোনাক্ষী এই ভিডিওতে? কাদের? দেখুন.

জোরদার ঘুষি মারলেন সোনাক্ষী এই ভিডিওতে (Image courtesy: aslisona)

হাইলাইটস

  • "স্কেলের নম্বরে আমাকে ধরা যায় না" ,বলেছেন সোনাক্ষী
  • "আমার লুকোনোর কিছু নেই" ,সঙ্গে যোগ করেছিলেন তিনি
  • সোনাক্ষীর পরের ছবি দাবাং 3
নয়াদিল্লি:

Bodyshammers দের  বসের মতো ফুৎকারে উড়িয়ে দিয়েছেন সোনাক্ষী সিনহা ,তার "তাদের থেকেও বড় "নামের একটি সাম্প্রতিক ভিডিওতে ৩২ বছরের অভিনেত্রী সোনাক্ষী যাকে বহুবার জঘন্য সমালোচনার মুখোমুখি হতে হয়েছে তার শারীরিক গঠনের জন্য, এই ভিডিওতে তিনি শুনিয়েছেন তার কঠোর পরিশ্রম ও অগ্নিপরীক্ষার কথা। এই ভিডিওতে সোনাক্ষী পড়ে শুনিয়েছেন সেইসব শব্দ যা তার উদ্দেশ্যে লেখা হয়েছিল, যেমন "ক্যাটওয়াকে গরু, আন্টি জি, ফ্যাট সো।" যারা এই সমস্ত শব্দ ব্যবহার করেছেন বা সোনাক্ষীকে ট্রোলড করেছেন, সোনাক্ষীর মতে তারা আসলে," আপনার  অনুভূতিকে শেষ করে দিতে চায়।" যারা সব সময় অন্যদের বিচার করতে ব্যস্ত তাদের নিজেদের কোন কাজ নেই, বলেছেন সোনাক্ষী। এই ট্রোলগুলিতে সোনাক্ষী কতটা বিরক্ত হয়েছেন ,কতটা রেগে গেছেন বা কখনো হতভম্ব হয়েছেন সেটা বলে বুঝিয়েছেন। যাইহোক সময়ের সঙ্গে তিনি এখন অনেক পরিণত হয়েছেন ,এই ট্রোল গুলিকে দেখে এখন তার হাসি পায় ।তিনি মনে করেন এই সমস্ত ব্যক্তিরা নিজেরাই একটা মজা।

সোনাক্ষী সিনহা ৩০ কিলো বেশি ওজন কমিয়ে নিজেকে পরিবর্তন করেছেন। এই ভিডিওতে তিনি জানিয়েছেন যে ওজন কমানোর পরও এই সমস্ত  ট্রোল তাকে কতটা মর্মাহত করতো। একদিন তিনি ভাবলেন এতটা ওজন কমানোর পরেও তাকে এত কিছু শুনতে হচ্ছে! "তারপর একদিন ভাবলাম, এদের নিয়ে আর কিছু ভাববো না সোনাক্ষী সিনহা আজ যে এখানে আছে তার পিছনে কোন কারণ রয়েছে। " "আমার লুকোবার কিছু নেই..আমার ওজন ,আমার curv  এবং আমার ইমেজ।" 

ভিডিওতে একটি লাইন বলে সোনাক্ষী সিনহা সবার হৃদয়ে জায়গা করে নিয়েছেন।যেখানে যেখানে তিনি বলেছেন "স্কেলে আমার জায়গা হয় না,

আর এখানেই ওদের থেকে আমি বড় "এই কথাটি বলেই ভিডিওতে নিজের বক্তব্য শেষ করেছেন সোনাক্ষি সিনহা।

বুধবার নিজের ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন সোনাক্ষি সিনহা। যেখানে তিনি বলেছেন," লেটস টক অ্যাবাউট এলিফ্যান্ট ইন দা রুম। "বহু বছর ধরে আমার ওজনের জন্য আমাকে trolled হতে হয়েছে । কিন্তু কখনোই প্রতিক্রিয়া জানানোর ইচ্ছে হয়নি কারণ আমি বিশ্বাস করি ওদের থেকে আমি বড়।"....."ইচ্ছাকৃত মজা।"

.