কুম্ভমেলায় যোগী আদিত্যনাথের স্নান নিয়ে টিপ্পনী শশী থারুরের

কুম্ভমেলায় এসে মন্ত্রিসভার বৈঠকের পর ৩৬,০০০ কোটি টাকার গঙ্গা এক্সপ্রসেওয়ে প্রকল্পের কথা ঘোষণা করেন যোগী আদিত্যনাথ। যা জুড়ে দেবে উত্তরপ্রদেশের মিরাট থেকে প্রয়াগরাজকে।

কুম্ভমেলায় যোগী আদিত্যনাথের স্নান নিয়ে টিপ্পনী শশী থারুরের

প্রয়াগরাজের সঙ্গমে গিয়ে ডুব দিলেন যোগী

প্রয়াগরাজ:

একদিকে বলছেন, গঙ্গাকে পরিষ্কার রাখুন। অন্যদিকে, নিজেদের সমস্ত পাপও এই গঙ্গার জলেই এসে ধুচ্ছেন! তাহলে এটা পরিষ্কার থাকবে কী করে! এই সঙ্গমে সকলেই নগ্ন। জয় গঙ্গা মাইয়া কী! তাঁর স্বভাবসিদ্ধ তীক্ষ্ণ রসিকতাবোধ নিয়ে হিন্দিতে টুইট করলেন কংগ্রেস নেতা তথা সাংসদ শশী থারুর। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী তাঁর মন্ত্রিসভার সদস্যদের নিয়ে প্রয়াগরাজের কুম্ভমেলায় গিয়ে সঙ্গমে ডুব দিয়ে পুণ্যস্নান করেন। সেই স্নানকে ব্যঙ্গ করেই এই টুইটটি করেন শশী থারুর। টুইটারে পোস্ট করা ছবিগুলোতে দেখা যাচ্ছে, সাধু থেকে মন্ত্রী হয়ে যাওয়া যোগী আদিত্যনাথ গেরুয়া বসন পরে কয়েকজন সাধুর সঙ্গে পুণ্যস্নানে মত্ত। তাঁর মুখে তখন চওড়া হাসি।

কে কে পুণ্যস্নান করতে এলেন কুম্ভমেলায়, জেনে নিন

শশী থারুরের পোস্টকে আক্রমণ করে উত্তরপ্রদেশের মন্ত্রী সিদ্ধার্থনাথ সিংহ বলেন, উনি কি করে কুম্ভের গুরুত্ব বুঝবেন? উনি যে পরিবেশে থাকেন, যে সংস্কৃতিতে বড় হয়েছেন, সেখান থেকে এই ব্যাপারটি বোঝা সম্ভব নয়। আপনারা বহু ভুল কাজ করেছেন। পারলে কুম্ভস্নান করে যান। কয়েকটা ডুব দিয়ে যান এখানে এসে। তাতে যদি আপনাদের পাপকাজের জন্য অনুতাপ হয়!

প্রসঙ্গত, কুম্ভমেলায় এসে মন্ত্রিসভার বৈঠকের পর ৩৬,০০০ কোটি টাকার গঙ্গা এক্সপ্রসেওয়ে প্রকল্পের কথা ঘোষণা করেন যোগী আদিত্যনাথ। যা জুড়ে দেবে উত্তরপ্রদেশের মিরাট থেকে প্রয়াগরাজকে।

 

om3dkg1