২৮ জুলাই কলকাতায় বন্ধ বহু এক্সপ্রেস ও লোকাল ট্রেন চলাচল

রবিবার ২৮ জুলাই দক্ষিণ-পূর্ব রেলওয়েতে ট্রেন চলাচল বিঘ্নিত হবে। বেশ কিছু এক্সপ্রেস ট্রেন ও ৩০টি লোকাল ট্রেন ওইদিন চলবে না

 Share
EMAIL
PRINT
COMMENTS
২৮ জুলাই কলকাতায় বন্ধ বহু এক্সপ্রেস ও লোকাল ট্রেন চলাচল

২৮ জুলাই দক্ষিণ-পূর্ব রেলওয়েতে ট্রেন চলাচল বিঘ্নিত হবে


কলকাতা: 

হাইলাইটস

  1. রবিবার ২৮ জুলাই দক্ষিণ-পূর্ব রেলওয়েতে ট্রেন চলাচল বিঘ্নিত হবে
  2. বেশ কিছু এক্সপ্রেস ট্রেন ও ৩০টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে
  3. সাঁতরাগাছি স্টেশনে একটি ফুট ওভারব্রিজ স্থাপনের কাজ চলবে বলে ওই বিঘ্ন

সাঁতরাগাছি ( Santragachi) স্টেশনে একটি ফুট ওভারব্রিজ (Foot Overbridge) স্থাপনের কাজ চলছে। তাই রবিবার ২৮ জুলাই দক্ষিণ-পূর্ব রেলওয়েতে (South Eastern Railway) ট্রেন চলাচল বিঘ্নিত হবে বলে বৃহস্পতিবার সরকারি সূত্রে জানানো হয়েছে। বেশ কিছু এক্সপ্রেস ট্রেন ও ৩০টি লোকাল ট্রেন ওইদিন চলবে না। ট্রেনগুলিকে বাতিল করা হয়েছে। রবিবার সকাল ১১.১৫ থেকে রাত ০৯.১৫ পর্যন্ত ১০ ঘণ্টা সময়ে সাঁতরাগাছির আপ ও মিডল লাইন দিয়ে কোনও ট্রেন চলবে না। গত বছর, ২০১৮ সালের অক্টোবরে সাঁতরাগাছি স্টেশনে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। ফুট ওভারব্রিজে ধাক্কাধাক্কিতে দু'জন মানুষ মারা যান। ১৭ জন আহত হন। এরপরই সিদ্ধান্ত নেওয়া হয় একটি নতুন ফুটব্রিজ নির্মাণের। সেই ফুটব্রিজটির কাজের জন্যই রবিবার ট্রেন চলাচলে বিঘ্ন ঘটবে। 

বাতিল হওয়া ট্রেনের মধ্যে অন্যতম ১২৮৪২ চেন্নাই-হাওড়া করমণ্ডল এক্সপ্রেস যেটি ২৭ জুলাই ছাড়ার কথা এবং ১২৮৪১ হাওড়া-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেস যেটি ২৮ জুলাই ছাড়ার কথা।

সাম্প্রদায়িক উত্তেজনা, আসানসোলে বন্ধ ইন্টারনেট পরিষেবা

এছাড়া ২৬ জুলাইয়ের ১২৬৬৪ তিরুচিরাপল্লি-হাওড়া এক্সপ্রেসও বাতিল হয়েছে। ১২৬৬৩ হাওড়া-তিরুচিরাপল্লি এক্সপ্রেস ২৮ জুলাই ছাড়বে না বলে জানানো হয়েছে।

১৮৬৪৬ হায়দরাবাদ-হাওড়া ইস্ট কোস্ট এক্সপ্রেস ২৭ জুলাই ও ২৮ জুলাইয়ের হাওড়া-হায়দরাবাদ ইস্ট কোস্ট এক্সপ্রেস বাতিল হয়েছে।

এছাড়াও ১২৮১৪/১২৮১৩ টাটানগর-হাওড়া-টাটানগর স্টিল এক্সপ্রেস, ১২৭৭৮/১২২৭৭ পুরী-হাওড়া-পুরী শতাব্দী এক্সপ্রেস, ১৮৬২৭/১৮৬২৮ হাওড়া-রাঁচি-হাওড়া এক্সপ্রেস এবং ৫৮০১৫/৫৮০১৬ হাওড়া-আদ্রা-হাওড়া প্যাসেঞ্জার ২৮ জুলাই বাতিল হয়েছে।

এছাড়াও বেশ কিছু এক্সপ্রেস ট্রেনের সময় পরিবর্তিত হয়েছে বলে জানা গিয়েছে।

দক্ষিণ-পূর্ব রেলওয়ে ৩০টি EMU লোকাল ট্রেনও বাতিল করেছে। তবে ১১টি লোকাল ট্রেন আন্দুল থেকে মেদিনীপুর, খড়গপুর এবং হলদিয়া স্টেশন পর্যন্ত চলবে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................