This Article is From Jun 10, 2018

কংগ্রেস ও জেডিএসের বহু বিধায়ক বিজেপিতে যোগ দিতে চান: ইয়েদুরাপ্পা

বিজেপি নেতা বিএস ইয়েদুরাপ্পা আজ দাবি করেছেন যে ক্ষমতাসীন কংগ্রেস এবং জেডিএসের কয়েকজন বিক্ষুব্ধ নেতা তাঁদের দলে যোগ দেওয়ার জন্য মুখিয়ে আছেন।

কংগ্রেস ও জেডিএসের বহু বিধায়ক বিজেপিতে যোগ দিতে চান: ইয়েদুরাপ্পা

দলের কর্মীদের তিনি কংগ্রেস এবং জেডিএস বিধায়কদের নিজেদের দলে নিয়ে আসার ব্যাপারে সচেষ্ট হতে বলেন।

বেঙ্গালুরু: বিজেপি নেতা বিএস ইয়েদুরাপ্পা আজ দাবি করেছেন যে ক্ষমতাসীন কংগ্রেস এবং জেডিএসের কয়েকজন বিক্ষুব্ধ নেতা তাঁদের দলে যোগ দেওয়ার জন্য মুখিয়ে আছেন।
মন্ত্রীত্বের পদ না পাওয়ায় অসন্তুষ্ট কংগ্রেস বিধায়কদের কর্মকান্ডের দিকে ইঙ্গিত করেই এই মন্তব্য করেছেন ইয়েদুরাপ্পা বলে মনে করা হচ্ছে।
প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং রাজ্য বিজেপির প্রধান তাঁর দলের কর্মীদের 2019 এর লোকসভা নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুত হয়ে এককাট্টাভাবে লড়াই করার নির্দেশ দিয়েছেন।
“”বেশ কয়েকজন বিক্ষুব্ধ কংগ্রেস এবং জেডিএস নেতা তাঁদের দল ছেড়ে বিজেপিতে আসার ব্যাপারে ইচ্ছাপ্রকাশ করেছেন”, বলে আজ জানান ইয়েদুরাপ্পা।
দলীয় কর্মীদের উদ্দেশে তিনি বলেন, “যে সব কংগ্রেস ও জেডিএস বিধায়করা বিক্ষুব্ধ, তাঁদের সঙ্গে কথা বলে আমাদের দলে নিয়ে আসার দায়িত্বটা আমাদেরই। এর ফলে সংশ্লিষ্ট কেন্দ্রে আমাদের দলই শক্তিশালী হয়ে উঠবে”।
বিজেপি নেতা বলেন আমাদের দলের 104 জন বিধায়ককে নিয়ে বিধানসভাতে পূর্ণ শক্তি রয়েছে। এবার শক্তিশালী বিরোধী হিসাবে কাজ করতে হবে”।

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

.