বন্ধ সেলুন, বাবার দাড়ি-গোফ ছেঁটে শেষে 'নাপিত' মন্ত্রীর ছেলে!

লকডাউন জারি থাকায় বন্ধ সমস্ত সেলুন। ফলে, কী করে সবাই নিজেদের দাড়ি-গোঁফ-চুল ছেঁটে পরিচ্ছন্ন থাকবেন?

বন্ধ সেলুন, বাবার দাড়ি-গোফ ছেঁটে শেষে 'নাপিত' মন্ত্রীর ছেলে!

রামবিলাস পাসোয়ানের দাড়ি কামালেন ছেলে!

নয়া দিল্লি:

কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসোয়ান (Ram Vilas Paswan) এবং তাঁর ছেলে করোনা লকডাউনে (lockdown) ঘরবন্দি। এদিকে সারা দেশে লকডাউন জারি থাকায় বন্ধ সমস্ত সেলুন। ফলে, কী করে সবাই নিজেদের দাড়ি-গোঁফ-চুল ছেঁটে পরিচ্ছন্ন থাকবেন? তার দিশা দেখালেন চিরাগ পাসোয়ান (Chirag Paswan)। তিনি নিজের হাতে বাবাকে ট্রিমিং করে দেখিয়ে দিলেন, ভারতবাসীকে কোনোভাবেই পেছনে ফেলে রাখা যাবে না। সব খারাপ দিকেরও একটি ইতিবাচক দিক থাকে।

লকডাউনে ইশান্তের সঙ্গে প্রতিমার নাচ! চ্যালেঞ্জ ছুঁড়লেন অধিনায়ক বিরাটকে

লোক জনশক্তি পার্টির (Lok Janshakti Party) নেতা টুইটে একটি ভিডিও পোস্ট করে দেখিয়েছেন, কীভাবে তিনি নিজের হাতে বাবাকে ট্রিমিং করছেন। এবং এই বার্তাও দিয়েছেন, সমস্ত যখন স্তব্ধ তখন নিজের হাত-পা-বুদ্ধি ব্যবহার করে চলতে হবে। এভাবেই টিঁকে থাকতে হবে দুর্দিনে। ছেলের নিখুঁত হাতের কাজে বাবা পুরো ধোপদুরস্ত।

ভিডিওটি সোশ্যাল পাতে পড়তেই মাত্র এক ঘন্টার মধ্যে এক হাজারেরও বেশি লোক পছন্দ করেছেন। খাদ্য ও উপভোক্তা বিষয়ক মন্ত্রীকে তাঁর বাড়ির চেয়ারে বসে থাকতে দেখা গেছে ভিডিওতে। আর তাঁর ছেলে ইলেকট্রিক ট্রিমার দিয়ে বাবার দাড়-গোঁফ ছেটে দিচ্ছেন।।

"এরকম ছেলে পেয়ে বাবা নিশ্চয়ই দারুণ খুশি", মন্তব্য এক নেটিজেনের।

ইংরেজিতে 'India' বানান ভুল! ভারতীয়দের কাছে ফের হাসির খোরাক পাক মন্ত্রী

এদিকে, সর্বশেষ খবর অনুযায়ী দেশে করোনা (Coronavirus) আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৮,৩৫৬। মৃত ২৭৩। রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক একথা জানিয়েছে। সেই মন্ত্রক আরও জানিয়েছে, নতুন করে ৯০৯ জন আক্রান্ত হয়েছেন এবং ৩৪ জন মারা গিয়েছেন। শনিবার ১৩টি রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে করোনা পরিস্থিতি নিয়ে ভিডিও বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এরপরই তিনি ইঙ্গিত দেন দেশব্যাপী চলতে থাকা লকডাউন আরও দু'সপ্তাহ বাড়তে পারে। এবং সেই লকডাউন বেড়েছে ৩০ এপ্রিল পর্যন্ত।

Click for more trending news