"মত্ত অবস্থায় তুমি যা করেছো...", বোনকে কেন একথা বলেছিলেন সুশান্ত

এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন রাজপুতের আরও এক দিদি শ্বেতা সিং কৃতী

সুশান্ত সিং রাজপুতের বোনের হোয়াটজঅ্যাপ কথোপকথন প্রকাশ্যে এনেছেন রিয়া চক্রবর্তী। (ফাইল)

নয়াদিল্লি/মুম্বই:

সুশান্ত সিং রাজপুতের বোনের আচরণের জন্য দুঃখিত ছিলেন খোদ অভিনেতা। রবিবার একটা স্ক্রিনশট পোস্ট করে এই দাবি করেছেন রিয়া চক্রবর্তী। সম্প্রতি এক ইন্টারভিউতে রাজপুত পরিবারের আইনজীবী বিকাশ সিং বলেছেন, "অভিনেত্রী রিয়া একবার অভিযোগ করেছিলেন প্রিয়াঙ্কা সিং তাঁকে নিগ্রহ করেছিলেন। এই ঘটনার সূত্র ধরে প্রয়াত অভিনেতার সঙ্গে একপ্রস্থ বিতণ্ডা হয়েছিল তাঁর বোনের।" সেই বিতণ্ডার একটি হোয়াটজঅ্যাপ স্ক্রিনশট প্রকাশ করেছেন রিয়া। সেই স্ক্রিনশটে লেখা, "প্রিয়াঙ্কা তুমি এই লজ্জাজনক কাজ করেছো। তারপর এটা থেকে বাঁচতে মত্ত অবস্থায় আবার নিগ্রহও করেছো। ঠিক আছে আমার আদরের বোন আমার মা আছেন, ভগবান আছেন। এরা আমাকে যা শিখিয়েছেন, তার বিপরীতে গিয়ে তুমি এই অপরাধ করেছো। যদি তুমি তোমার ইগোতে অন্ধ থাকো, তাহলে ভগবান তোমায় আশীর্বাদ করুক। প্রকৃতি ঠিক করুক কোনটা ঠিক কাজ।"

এমনকী, রিয়া চক্রবর্তীর আরও অভিযোগ, "সুশান্ত একসময় উদ্বেগ প্রকাশ করেছিলেন, প্রিয়াঙ্কা চেষ্টা করছে সিদ্ধার্থ পিঠানিকে কাজে লাগিয়ে আমার আর সুশান্তের সম্পর্ক ভাঙতে।" এই সিদ্ধার্থ পিঠানি প্রয়াত অভিনেতার রুমমেট ছিলেন।

যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন রাজপুতের আরও এক দিদি শ্বেতা সিং কৃতী। ফেসবুক ও ইনস্টাগ্রামে একটা ভিডিও পোস্ট করে শ্বেতা দাবি করেছেন, "সুশান্ত ও প্রিয়াঙ্কার মধ্যে কোনও বিতণ্ডা ছিল না। বরং পরিবারে সবচেয়ে ঘনিষ্ঠ ছিলেন এই দু'জন। এই ভিডিও দেখুন তাহলে বুঝতে পারবেন, প্রিয়াঙ্কাকে নিয়ে সুশান্তের অভিব্যক্তি কী ছিল।"