করোনা ভাইরাসে আক্রান্ত এবার ব্রিটেনের যুবরাজ চার্লস

ব্রিটেনের যুবরাজ চার্লসের শরীরে মিলল করোনা ভাইরাসের সংক্রমণ। বুধবার তাঁর দফতরের তরফে একথা জানানো হয়েছে। 

করোনা ভাইরাসে আক্রান্ত এবার ব্রিটেনের যুবরাজ চার্লস

৭১ বছরের চার্লসের শরীরে কোভিড-১৯ ভাইরাসের সামান্য লক্ষণ দেখা দিয়েছে। (ফাইল)

হাইলাইটস

  • যুবরাজ চার্লসের শরীরে মিলল করোনা সংক্রমণ
  • তিনি সুস্থই রয়েছেন
  • তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে

ব্রিটেনের যুবরাজ চার্লসের (Prince Charles) শরীরে মিলল করোনা ভাইরাসের (Coronavirus) সংক্রমণ। বুধবার তাঁর দফতরের তরফে একথা জানানো হয়েছে। ৭১ বছরের চার্লসের শরীরে কোভিড-১৯ ভাইরাসের সামান্য লক্ষণ দেখা দিলেও তিনি সুস্থই রয়েছেন বলে এক বিবৃতিতে একথা জানানো হয়েছে। ৭১ বছরের চার্লসের শরীরে কোভিড-১৯ ভাইরাসের সামান্য লক্ষণ দেখা দিলেও তিনি সুস্থই রয়েছেন বলে এক বিবৃতিতে একথা জানানো হয়েছে। ‘ডাচেস অফ কর্নওয়েল' ক্যামিলিয়ার শরীরেও পরীক্ষা হয়েছে। কিন্তু ভাইরাসের চিহ্ন পাওয়া যায়নি। সরকার ও চিকিৎসকদের পরামর্শে স্কটল্যান্ডের বাড়িতে আপাতত আইসোলেশনে পাঠানো হয়েছে চার্লস ও ক্যামিলিয়াকে।

কার থেকে যুবরাজের শরীরে সংক্রমণ হল তা বলা না গেলেও জানা যাচ্ছে, সম্প্রতি কাজের সূত্রে বহু মানুষের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। 

৯৩ বছরের রানি এলিজাবেথ ও তাঁর ৯৮ বছরের স্বামী যুবরাজ ফিলিপকে ১৯ মার্চ লন্ড‌নের বাইরে ইউন্ডসর ক্যাসলে নিয়ে যাওয়া হয়েছে। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, ৯৩ বছরের রানি দ্বিতীয় এলিজাবেথ সুস্থই রয়েছেন। জানা গেছে, আপাতত অনির্দিষ্টকালের জন্য উইন্ডসর ক্যাসলেই রাখা হবে রানি দ্বিতীয় এলিজাবেথকে ৷ তাঁর যাবতীয় কর্মসূচিও বাতিল করে দেওয়া হয়েছে ৷