স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুলেছেন শ্যাম পিত্রদা, ভারতীয়রা ক্ষমা করবে না দাবি মোদীর

মোদী বলেন, কংগ্রেসের সভাপতির সবচেয়ে  বিশ্বস্ত পরামর্শদাতা সশস্ত্র   বাহিনীকে প্রশ্ন  তুলে পাকিস্তানের জাতীয়  দিবসের উৎসবের সূচনা করে দিয়েছেন। এর আগে  ভারতীয়  বায়ু সেনার স্ট্রাইক নিয়ে প্রশ্ন করেছিলেন শ্যাম।

 Share
EMAIL
PRINT
COMMENTS
স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুলেছেন শ্যাম পিত্রদা, ভারতীয়রা ক্ষমা করবে না দাবি মোদীর
নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. পাক অধিকৃত কাশ্মীরে বায়ুসেনার এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুলেছেন শ্যাম
  2. রাহুল গান্ধী ঘণিষ্ঠ পিত্রদা বহুদিন কংগ্রেসের সঙ্গে যুক্ত
  3. তাঁর মন্তব্যের পর টুইটে একাধিকবার প্রতিক্রিয়া দেন মোদী

পাক অধিকৃত কাশ্মীরে (POK) বায়ুসেনার এয়ার স্ট্রাইক (Air Strike) নিয়ে  প্রশ্ন  তুলেছেন শ্যাম  প্রিত্রোদা। কংগ্রেস সভাপতি  রাহুল গান্ধী  (Congress President ) ঘণিষ্ঠ পিত্রদা বহুদিন কংগ্রেসের সঙ্গে যুক্ত। তাঁর মন্তব্যের পর টুইটে একাধিকবার প্রতিক্রিয়া দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। তাতে তিনি বলেছেন,  সশস্ত্র বাহিনীর সমালোচনা করা বিরোধীদের অভ্যাসে  পরিণত হয়েছে। কংগ্রেসের সভাপতির সবচেয়ে  বিশ্বস্ত পরামর্শদাতা সশস্ত্র   বাহিনীকে প্রশ্ন  তুলে পাকিস্তানের জাতীয়  দিবসের উৎসবের সূচনা করে দিয়েছেন। এর আগে  ভারতীয়  বায়ু সেনার স্ট্রাইক নিয়ে প্রশ্ন করেছিলেন শ্যাম।  সংবাদ সংস্থা  এএনআইকে  তিনি জানান, আমাকে হামলার প্রমাণ  দিন। তিনি আরও বলেন, পুলওয়ামার হামলার জন্য পাকিস্তানের সমস্ত নাগরিককে দোষ দেওয়া কি ঠিক? এ কথা বলে মুম্বই হামলার কথা বলেন পিত্রদা।

বিচ্ছিন্নতাবাদীদের আমন্ত্রণ,পাকিস্তানের ন্যাশনাল ডে-র অনুষ্ঠান বয়কট ভারতের

 

পুলওয়ামার হামলায় সিআরপিএফের ৪০ জন জওয়ানের মৃত্যু হয়েছে।  এই ঘটনার পাকিস্তানের সঙ্গে  আলোচনার রাস্তা  কি খোলা রাখা  উচিত? এর  উত্তরে পিত্রদা বলেন, আমি পুলওয়ামার ব্যাপারে খুব বেশি কিছু জানি না। কিন্তু হামলা আগেও হয়েছে। তাজ হটেল থেকে শুরু  করে আরও নানা জায়গায় হামলা হয়েছে। আমরা  তখন  প্রতিক্রিয়া দিতে পারতাম। বিমানও পাঠাতে পারতাম। সেটা কোনও কাজের কথা বলে আমার  মনে  হয় না। আমরা আবেগতাড়িত হতে  পারি। কিন্তু পরিসংখ্যান সত্য কথাই  বলে। আমি আচমকা বললাম ৩০০ জঙ্গিকে মেরেছি। সেটা কোনও কাজের কথা  নয়। গোটা  পৃথিবী বলছে আমরা জঙ্গিদের খতম  করতে পারিনি।

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................