This Article is From Apr 26, 2019

শরিক নেতাদের উপস্থিতিতে বারাণসী থেকে মনোনয়ন জমা দিলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর মনোনয়ন ঘিরে যেন  এনডিএ-র ঐকবদ্ধ ছবিটা তুলে ধরা যায় সেই চেষ্টা করেছিল  বিজেপি।

আজ মনোনয়ন জমা দেবেন নরেন্দ্র মোদী।

হাইলাইটস

  • প্রধানমন্ত্রীর মনোনয়ন ঘিরে যেন এনডিএ-র ঐকবদ্ধ ছবিটা তুলে ধরল বিজেপি
  • এআইডিএমকে এবং আপনা দলের প্রতিনিধিও হাজির ছিলেন
  • বারাণসী কেন্দ্রে ভোট হবে শেষ দফায় ১৯ মে
বারাণসী:

বারাণসী থেকে  মনোনয়ন জমা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  গতকাল নিজের লোকসভা কেন্দ্র বারাণসীতে রোড শো করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। গতবারের পর এবারও এখান থেকেই প্রার্থী হয়েছেন তিনি। আর তার জন্য  বিশাল রোড শো (Road Show) আয়োজন করা হয়।  প্রধানমন্ত্রীর মনোনয়ন ঘিরে যেন  এনডিএ-র ঐকবদ্ধ ছবিটা তুলে ধরা যায় সেই চেষ্টা করেছিল  বিজেপি। আর তাই উপস্থিত ছিলেন শরিক দলের নেতারা।  বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার, শিরোমণি অকালি দলের প্রধান প্রকাশ সিং বাদল,  শিব সেনা প্রধান উদ্ধব ঠাকরে। লোক জনশক্তি পার্টির প্রধান রাম বিলাস পাসওয়ান মোদির সঙ্গে উপস্থিত ছিলেন। এর পাশাপাশি এআইডিএমকে এবং আপনা দলের প্রতিনিধিও  হাজির  ছিলেন। বারাণসীতে দলীয় কর্মীদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, এই প্রথম স্বাধীনতার পর গোটা দেশে প্রতিষ্ঠানের স্বপক্ষে  হাওয়া বইছে।

গোটা দেশে প্রতিষ্ঠানের স্বপক্ষে হাওয়া বইছেঃ মোদী

pe4rbkao

মনোনয়ন জমা দিলেন প্রধানমন্ত্রী       

 পাশাপাশি বারাণসীর ভোটারদের তিনি বলেন, এবার ভোটের সমস্ত রেকর্ড ভেঙে দিন। কর্মীদের  প্রধানমন্ত্রী বলেন, নেতিবাচক আলোচনায় যোগ দেবেন না। নমো অ্যাপ পড়ুন। বিশেষ করে প্রথম যারা ভোট দেবেন তাঁদের অবশ্যই ওটা পড়া উচিত। প্রধানমন্ত্রীর পদটা আনন্দ করার জন্য নয় ।এটা কোনও পরিবারের জন্য নয়। এটা দেশের ১৩০ কোটি মানুষের জন্য।   কর্মীদের সঙ্গে কথা বলা শেষ করে বারণসী কালেক্টরেটে যান মোদী।  সেখানেই মনোনয়ন জমা দিলেন তিনি।

 প্রধানমন্ত্রী গতকাল দুপুর নাগাদই বারাণসীতে পৌঁছান। বেনারস হিন্দু ইউনিভার্সিটির (BHU) মূল প্রবেশদ্বার থেকে শুরু হয় রোড শো। শেষ হয় গঙ্গার ধারে। সন্ধ্যায় দশাশ্বমেধ ঘাটে আরতিতেও অংশ নেন তিনি। আজ সকালে দলের কর্মীদের সঙ্গে সমাবেশ শেষ করে  মনোনয়ন জমা দিলেন প্রধানমন্ত্রী। 

কেন্দ্র থেকে প্রায় ৬ লাখ ভোটে পেয়েছিলেন  প্রধানমন্ত্রী দ্বিতীয় স্থানে ছিলেন আম আদমি পার্টির অরবিন্দ কেজরিওয়াল আর তৃতীয় স্থানে ছিলেন কংগ্রেসের অজয় রায় এবারও অজয় কে প্রার্থী করেছে কংগ্রেস প্রিয়াঙ্কা গান্ধী প্রার্থী হতে পারেন এমন কথা শোনা গেলেও শেষমেষ পুরনো প্রার্থীর ওপর আস্থা রেখেছে কংগ্রেস এই কেন্দ্রে ভোট হবে শেষ দফায়  ১৯ মে           

.