This Article is From Jan 06, 2019

‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলারের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে ফাইল হল পিটিশন

সিনেমাটি সঞ্জয় বরুর লেখা ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ বইয়ের উপরে ভিত্তি করে তৈরি। মনমোহন সিং যখন মন্ত্রী ছিলেন তখন তার মিডিয়া অ্যাডভাইজার ছিলেন সঞ্জয়।

‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলারের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে ফাইল হল পিটিশন

ডক্টর মনমোহন সিংয়ের ভূমিকায় অভিনয় করছেন অনুপম খের

নিউ দিল্লি:

‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' সিনেমার ট্রেলারের উপরে নিষেধাজ্ঞা ঘোষণা করার আবেদন ফাইল করা হল দিল্লি হাইকোর্টে, এমনটাই জানিয়েছেন একজন আইনজীবি।

পিটিশনে দাবি করা হয়েছে, ‘‘ভারতীয় সংবিধানে সংসদীয় কাজকর্মকে যে সম্মান দেওয়া হয়েছে, তাকে অশ্রদ্ধা করার কোনও অধিকার প্রযোজকদের নেই।''

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকে নাম ভূমিকায় থাকবেন বিবেক ওবেরয়

‘‘মনে হচ্ছে চিত্র নির্মাতা ও প্রযোজকেরা বাণিজ্যিক সাফল্য লাভের পথে হাঁটছেন। দর্শকদের মধ্যে অযথা প্রধানমন্ত্রী অফিস নিয়ে উত্তেজনা তৈরি করে ইচ্ছাকৃত অসম্মান করার চেষ্টা চলছে।''— দাবি করা হয়েছে পিটিশনে।

সিনেমাটি সঞ্জয় বরুর লেখা ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' বইয়ের উপরে ভিত্তি করে তৈরি। মনমোহন সিং যখন মন্ত্রী ছিলেন তখন তার মিডিয়া অ্যাডভাইজার ছিলেন সঞ্জয়। সিনেমায় মুখ্য ভূমিকায় রয়েছেন অনুপম খের ও অক্ষয় খান্না।

গলি বয়-এর টিজার দেখে অভিভূত অর্জুন কাপুর, আলিয়াকে বললেন ‘মিনি মেরিল স্ট্রিপ '

অভিযোগটি ফাইল করেছেন দিল্লির এক ফ্যাশন ডিজাইনার। পিটিশনার বলেছেন, ভারতীয় পিনাল কোডের ৪১৬ ধারা অনুযায়ী কোনও জীবিত ব্যক্তির চিত্রায়ণ ঠিক নয়।

পিটিশনার কোর্টে আবেদন জানিয়েছেন, কেন্দ্র, গুগল, ইউ টিউব ও সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন এ বিষয়ে পদক্ষেপ করুক, যাতে দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার-এর ট্রেলার প্রদর্শন বন্ধ করে দেওয়া হয়।

আরও খবর দেখুন এখানে
 

.