This Article is From Feb 03, 2019

“সুন্দরী মহিলার কি রাজনীতি করা বারণ?” প্রিয়াঙ্কা গান্ধীর হয়ে সওয়াল করলেন কোন অভিনেত্রী?

“কেন একজন সুন্দরী মহিলা সক্রিয় রাজনীতির অংশ হতে পারে না? কেন মানুষ তাঁদের নিচু করে দেখাতে তৎপর? ভারতীয় রাজনীতিতে খুব কম নারী রয়েছেন এবং আমি সেই নারীদের সম্পূর্ণরূপে সমর্থন করি যারা সক্রিয়ভাবে রাজনীতি করেন।"

“সুন্দরী মহিলার কি রাজনীতি করা বারণ?” প্রিয়াঙ্কা গান্ধীর হয়ে সওয়াল করলেন কোন অভিনেত্রী?

অভিনেত্রী অহনা কুমরা প্রিয়াঙ্কার চরিত্রে সিনেমায় অভিনয় করেন

নিউ দিল্লি:

'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' সিনেমায় প্রিয়াঙ্কা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছিলেন অহনা কুমরা। প্রিয়াঙ্কা গান্ধীর রাজনীতিতে যোগদানের পর তাঁকে কেন্দ্র করে নানা বিরোধী মহল থেকে যে সব মন্তব্য উঠে এসেছে সেসবকে আক্রমণ করে অহনা প্রশ্ন করেছেন যে, নির্বাচন কোনও সৌন্দর্য প্রতিযোগিতা নয় নিশ্চয়। কিন্তু সুন্দরী মহিলা সক্রিয় রাজনীতি করতে পারে না এমন কথা কোথায় লেখা আছে? লোকসভা নির্বাচনের আগে বিহারের উপ মুখ্যমন্ত্রী এবং বরিষ্ঠ বিজেপি নেতা সুশীল কুমার মোদির প্রিয়াঙ্কার বিরোধিতা করে বলেন, “এটা নির্বাচন, সৌন্দর্য প্রতিযোগিতা নয়, এখানে মানুষ আগের কাজের ভিত্তিতে ভোট দেন।” এই মন্তব্যে আপত্তি জানিয়ে অহনা বলেন, “কেন সুন্দরী নারী রাজনীতি করতে পারে না? প্রিয়ঙ্কা গান্ধী সুন্দর এবং হবেন নাই বা কেন? ভারতে কি কুৎসিত লোকই রয়েছেন চারদিকে? রাজনীতিতে কি সব সময় বয়স্ক মানুষরাই আসবেন?”

নির্বাচন কমিশনের ডাকা বৈঠকে অনুপস্থিত পুলিশ কমিশনার, দুঃখপ্রকাশ মুখ্যমন্ত্রীর

তাঁর প্রশ্ন, “কেন একজন সুন্দরী মহিলা সক্রিয় রাজনীতির অংশ হতে পারে না? কেন মানুষ তাঁদের নিচু করে দেখাতে তৎপর? ভারতীয় রাজনীতিতে খুব কম নারী রয়েছেন এবং আমি সেই নারীদের সম্পূর্ণরূপে সমর্থন করি যারা সক্রিয়ভাবে রাজনীতি করেন।"

8ajc273g

অভিনেত্রী অহনা কুমারা

তরুণ এই অভিনেত্রী বলেন, “যদি তাঁরা নাই থাকেন তবে আমরাই বা কাকে দেখব? আমাদের কাছে তো রোল মডেলও নেই।” কংগ্রেসের পূর্ব উত্তর প্রদেশের ভারপ্রাপ্ত মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধীর সক্রিয় রাজনীতিতে প্রবেশ বিষয়ে অহনা বলেন, “আমি মনে করি যে আমি ওঁর দ্বারা প্রভাবিত। আমি তাঁদের নীতি সম্পর্কে জানি না। কিন্তু আমি তখন খুব অবাকই হই যখন শুনি তিনি রাজনীতিতে পয়া রাখতে চলেছেন। আমার মনে হয় আমি কি ঠিক শুনেছি? কারণ দীর্ঘদিন তিনি রাজনীতিতে আসতে অস্বীকার করেছেন। আমি তাঁর সম্পর্কে এবং কাজ সম্পর্কে পড়াশোনাও করি।"

তিরুপতির মন্দিরে তিন দেবীর বহু মূল্যবান রত্নখচিত সোনার মুকুট চুরি



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.