This Article is From Feb 24, 2019

একটার জবাবে ২০টি পারমাণবিক বোমার ছুঁড়ে পাকিস্তানকে গুঁড়িয়ে দিতে পারে ভারতঃমুশারফ

"একটি পরমাণবিক বোমা নিক্ষেপ করলে পাল্টা একই ধরনের ২০টি বোমার সাহায্যে পাকিস্তানকেই ধ্বংস করে দিতে পারে ভারত"। কোনও ভারতীয় নেতা বা প্রতিরক্ষা বিশেষজ্ঞ নন এমন মন্তব্য করলেন পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি পারভেজ মুশারফ।

একটার জবাবে ২০টি পারমাণবিক বোমার ছুঁড়ে পাকিস্তানকে গুঁড়িয়ে দিতে পারে ভারতঃমুশারফ

প্রাক্তন রাষ্ট্রপতি যখন এই মন্তব্য  করছেন তার মাত্র কয়েকদিন আগে রক্ত ঝরেছে উপত্যকায়।

হাইলাইটস

  • '২০টি পারমাণবিক বোমার ছুঁড়ে পাকিস্তানকে গুঁড়িয়ে দিতে পারে ভারত'
  • এমন মন্তব্য করলেন পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি পারভেজ মুশারফ
  • গ্রেফতারির আশঙ্কায় পাকিস্তানের বাইরে আছেন পারভেজ
আবু ধাবি:

একটি পরমাণবিক বোমা নিক্ষেপ করলে পাল্টা একই ধরনের ২০টি বোমার সাহায্যে পাকিস্তানকেই ধ্বংস করে দিতে পারে ভারত। কোনও ভারতীয় নেতা বা প্রতিরক্ষা বিশেষজ্ঞ নন,  এমন মন্তব্য করলেন পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি পারভেজ মুশারফ। দৈনিক ডন সংবাদপত্র জানিয়েছে, গত শুক্রবার আবুধাবিতে  সাংবাদিক সম্মেলন করে মুশারফ জানান,  "ভারত এবং পাকিস্তানের সম্পর্ক আবার  বিপদজনক জায়গায় গিয়েছে। কোনও পারমাণবিক আক্রমণ হবে না। আমরা ( পাকিস্তান) যদি ভারতকে  পারমাণবিক অস্ত্র ব্যবহার করে আক্রমণ করি তাহলে পাল্টা একই ধরনের ২০টি বোমার সাহায্যে পাকিস্তানকেই ধ্বংস করে দিতে পারে ভারত। তাই আমাদের উচিত  ৫০টি  বোমা নিয়ে  হামলা করা। সেটা  করলে ভারত  ২০টি বোম্যা নিয়ে  হামলা  করতে  পারবে না। আমরা কি ৫০টি বোমা  নিয়ে  হামলা করতে প্রস্তুত"?

কুলগামে জঙ্গীদের সঙ্গে গুলির লড়াইয়ে প্রাণ গেল পুলিশ আধিকারিকের, আহত সেনা জওয়ান

 গ্রেফতারির আশঙ্কায় পাকিস্তানের বাইরে আছেন পারভেজ। তিনি বলেন, "দেশের রাজনৈতিক পরিস্থিতি আগের থেকে  ভাল  হয়েছে। দেশের অর্ধেকেরও বেশি মন্ত্রী আমার কথা শোনেন।  এখনকার আইনমন্ত্রী এবং  অ্যাটর্নি জেনারেল  আমার  আইনজীবী ছিলেন"। ১৯৯৯ সালে রাষ্ট্রপতি হন মুশারফ। দশ বছর তিনি ওই পদেই ছিলেন।

প্রধানমন্ত্রীর কাছে দেরীতে পৌঁছেছিল পুলওয়ামা হামলার খবর: কংগ্রেসের অভিযোগ খারিজ করল সূত্র

প্রাক্তন রাষ্ট্রপতি যখন এই মন্তব্য  করছেন তার মাত্র কয়েকদিন আগে রক্ত ঝরেছে উপত্যকায়। পুলওয়ায়ামায় শহিদ হয়েছেন চল্লিশেরও বেশি সিআরপিএফ জওয়ান।                       

 

.