This Article is From Dec 30, 2018

পুলিশ খুনের নেপথ্যে আছে মুখ্যমন্ত্রীর ‘ঠোক দো’ মন্তব্য দাবি অখিলেশের

বুলন্দশহরের পর এবার  উত্তরপ্রদেশের গাজিপুরে খুন  হয়েছেন পুলিশ কর্মী। পাথরের আঘাতেই প্রাণ হারিয়েছেন তিনি। এই ঘটনায়  এখনও পর্যন্ত এগারো জনকে গ্রেফতার  করা  হয়েছে।

পুলিশ খুনের নেপথ্যে আছে  মুখ্যমন্ত্রীর ‘ঠোক দো’ মন্তব্য দাবি অখিলেশের

শুধু অখিলেশ নন এ প্রসঙ্গে  সুর চড়ান বিএসপি সুপ্রিমো মায়াবতী এবং কংগ্রেসও।  

হাইলাইটস

  • বুলন্দশহরের পর এবার উত্তরপ্রদেশের গাজিপুরে খুন হয়েছেন পুলিশ কর্মী
  • উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলার অবস্থা কখনও এতটা খারাপ হয়নি: অখিলেশ
  • তিনি বলেন সমস্ত আক্রমণের নেপথ্যেই মুখ্যমন্ত্রী আছেন
লখনউ:

বুলন্দশহরের পর এবার  উত্তরপ্রদেশের গাজিপুরে খুন  হয়েছেন পুলিশ কর্মী। পাথরের আঘাতেই প্রাণ  হারিয়েছেন তিনি। এই ঘটনায়  এখনও পর্যন্ত এগারো জনকে গ্রেফতার  করা  হয়েছে। তাছাড়া আরও বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। মোট ৩২  জনের নামে দায়ের হয়েছে  এফআইআর। ঘটনার সূত্রপাত শনিবার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভায়  ডিউটি করে বাড়ি ফিরছিলেন সুরেশ নামে ওই পুলিশ কর্মী। রাস্তায় তাঁকে লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়। এই ঘটনায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সমালোচনায় সরব  হলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টি  প্রধান অখিলেশ যাদব।  তাঁর মতে উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলার অবস্থা কখনও এতটা খারাপ হয়নি।        

নেতিবাচক নয় অন্যের মধ্যে ইতিবাচক মনোভাব ছড়িয়ে দেওয়া উচিতঃ প্রধানমন্ত্রী  

এ পর্যন্ত  বলে  সরাসরি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন  অখিলেশ। তিনি বলেন সমস্ত আক্রমণের নেপথ্যেই মুখ্যমন্ত্রী আছেন। কারণ তিনি সব সময় বলেন ঠোক দো ( মেরে দাও)। আর এই কারণেই রাজ্যে  এনকাউন্টারের সংখ্যা বাড়ছে।

এই ঘটনার আগে  ৩ ডিসেম্বর বুলন্দশহরে খুন হন সুবোধ কুমার সিং নামে এক পুলিশ কর্মী। পাথরের মতো জিনিস নিয়ে তাঁর উপর চড়াও হন বেশ কয়েকজন মানুষ। সেই ঘটনার পর যোগী বলেছিলেন খুনের নেপথ্যে রাজনৈতিক ষড়যন্ত্র আছে। তবে  শুধু অখিলেশ নন এ প্রসঙ্গে  সুর চড়ান বিএসপি সুপ্রিমো মায়াবতী এবং কংগ্রেসও।  

.